Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মোটরসাইকেল পোড়ানোর মামলায় ফারুক গ্রেপ্তার

প্রকাশিত: ৪ জুলাই ২০১৮, ০৪:২৭

লাইভ প্রতিবেদক:  এবার মোটরসাইকেল পোড়ানোর মামলায় গ্রেপ্তার দেখানো হলো ফারুককে। কখন সে মোটরসাইকেল পোড়ালো, কারা এই দৃশ্য দেখেছে, কখন গাড়ি পুড়িয়েছে এই নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই। কোটা সংস্কার আন্দোলনের নেতা ফারুক হোসেনকে আদালতে তোলা হয়েছে। আজ মঙ্গলবার গ্রেপ্তারের পর তাকে আদালতে তোলা হয় বলে ডিএমপির পক্ষ থেকে জানানো হয়েছে। 
 
এদিকে কোটা সংস্কার আন্দোলনে প্রজ্ঞাপণ জারির দাবিতে গত শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে ঘটনাস্থলে ছাত্রলীগের নেতা কর্মীরা হামলা চালায়। 
 
এ সময় সেখানে একটি মোটরসাইকেল পোড়ানো হয়, যেটি এসবির মোটরসাইকেল দেখিয়ে কোটা সংস্কার আন্দোলনের যুগ্ম আহ্বায়ক ফারুক হোসেনের বিরুদ্ধে মামলা করা হয়। এ মামলায় আজ তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে তোলা হবে বলে পুলিশের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে। 
 
তবে অভিযোগ রয়েছে, গত সোমবার কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে কোটা সংস্কার আন্দোলনের নেতা-কর্মীরা বিক্ষোভ কর্মসূচী পালন করার সময়ে আল-আমিন নামের এক ছাত্রলীগ নেতা এর আগে অভিযোগ ওঠে। 
 
গতকাল সোমবার কোটা সংস্কারের দাবিতে কেন্দ্রীয় শহীদ মিনারে বিক্ষোভ চলার সময় ফারুক হোসেনকে নিজের মোটরসাইকেলে তুলে শাহবাগ থানায় দিয়ে আসেন।
 
 
ঢাকা, ০৩ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ