Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ১৩ই মে ২০২৪, ৩০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কোটা সংস্কার আন্দোলনের শীর্ষ নেতা রাশেদ রিমান্ডে

প্রকাশিত: ২ জুলাই ২০১৮, ২২:৪০

লাইভ প্রতিবেদক: কোটা সংস্কার আন্দোলনের নেতা বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক রাশেদ খানকে ৫ দিনের রিমান্ডে নেয়া হয়েছে। তথ্য-প্রযুক্তি আইনে দায়ের করা মামলায় তাকে রিমান্ডে নেয়া হয়েছে। সোমবার ঢাকা মহানগর হাকিম আদালতের বিচারক রায়হানুল ইসলাম উভয় পক্ষের শুনানি শেষে রাশেদ খানের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়।

এদিকে আসামি পক্ষে আইনজীবী জাহিদুর রহমান জাহিদ ও নুর উদ্দিন রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করলেও তা আমলে নেয়া হয়নি।

গতকাল রবিবার ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক সম্পাদক আল-নাহিয়ান খান জয় বাদী হয়ে শাহাবাগ থানায় তথ্য-প্রযুক্তি আইনে মামলা দায়ের করেন। পরে মিরপুর-১৪ নম্বর থেকে রাশেদকে গ্রেফতার করে পুলিশ।

সোমবার দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা (উপপরিদর্শক) সজিবুজ্জামান রাশেদকে ১০ দিনের রিমান্ডের আবেদন করে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করেন। এসময় ৫ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়।

উল্লেখ্য, রোববার ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক সম্পাদক আল-নাহিয়ান খান জয় বাদী হয়ে শাহাবাগ থানায় তথ্য-প্রযুক্তি আইনে মামলা দায়ের করেন। এজাহারে আল-নাহিয়ান খান জয় বলেন, রাশেদ খান ফেসবুক লাইভে এসে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করেছেন।

এছাড়া ক্যাম্পাসে বিশৃঙ্খলা সৃষ্টির জন্য বিভ্রান্তিকর তথ্য ছড়িয়ে আসছিল। অন্যদিকে রাশেদ নিজে তার ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে তাকে তুলে নেওয়া হচ্ছে বলে দাবি করেন।

 

ঢাকা, ০২ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ