Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ধর্ম অবমাননার অভিযোগে কলেজছাত্র গ্রেপ্তার

প্রকাশিত: ২৫ মে ২০১৮, ২২:৫৬

লাইভ প্রতিবেদক: ইসলাম ধর্মকে অবমাননা করে ফেসবুকে কমেন্ট করার অভিযোগে সনাতন ধর্মাবলম্বী এক কলেজ ছাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার ঢাকার নবাবগঞ্জ নতুন বান্দুরা এলাকা থেকে ওই কলেজ ছাত্রকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া বিকাশ সাহা (২৪) ওই এলাকার ভক্ত সাহার ছেলে ও দোহার-নবাবগঞ্জ কলেজের বিবিএস তৃতীয় বর্ষের ছাত্র।

থানার ওসি মোস্তফা কামাল ক্যাম্পাসলাইভকে জানান, বিকাশ যে কাজটি করেছে আইনই তার শাস্তি দিবে। তাকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। তবে এই ঘটনায় যাতে কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সেই ব্যাপারে সবাইকে সচেতন থাকতে হবে।

গ্রেপ্তারের বিষয় জানতে চাইলে এসআই শফিকুল ক্যাম্পাসলাইভকে বলেন, সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ইসলাম ধর্মের কুৎসা রটনা করে কমেন্ট করার অভিযোগে ওই কলেজ শিক্ষার্থী বিকাশ সাহাকে গ্রেপ্তার করা হয়।

এসআই শফিকুল আরো বলেন, গত বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলার বাগমারা এলাকার বাসিন্দা মোয়াজাদ্দিদ হোসেন খান (৩০) বাদী হয়ে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে ধর্মকে অবমাননা করে আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতি ঘটানোর চেষ্টা করার অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন। বৃহস্পতিবার দুপুরে ওই কলেজছাত্রকে আদালতে পাঠানো হয়েছে বলে এ পুলিশ কর্মকর্তা জানান।

মামলার বাদি মোয়াজাদ্দিদ হোসেন খান ক্যাম্পাসলাইভকে বলেন, ধর্মীয় অনুভূতিতে আঘাত এনে ফেসবুকে বিকাশের কমেন্ট করায় আমি একজন মুসলমান হিসাবে মামলাটি দায়ের করেছি।

 


ঢাকা, ২৫ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ