Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

স্বামী বিদেশ, স্বর্ণালংকারসহ বয়ফ্রেন্ড নিয়ে উধাও ছাত্রী!

প্রকাশিত: ২৩ মে ২০১৮, ২২:৫৫

লক্ষীপুর লাইভ: প্রবাসী স্বামীর সংসারে মাত্র ১০ মাস কাটিয়েই স্বর্ণালংকার নিয়ে বয়ফ্রেন্ডের হাত ধরে উধাও হয়ে গেছে এক ছাত্রী। এ ঘটনায় স্থানীয় ইউনিয়ন পরিষদ ও থানায় লিখিত অভিযোগ করেছেন ওই ছাত্রীর স্বামীর পরিবারের লোকজন।

ঘটনাটি ঘটেছে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার চর মান্দারী গ্রামের অহিদ উল্যা দেওয়ান বাড়িতে। পলাতক ছাত্রী মরিয়ম আক্তার অনামিকা লক্ষীপুরের রায়পুর উপজেলার মধ্য কাঞ্চনপুর গ্রামের ভূইয়া গাজী পাটওয়ারীর বাড়ির কুয়েত প্রবাসী নুর হোসেন রাজুর স্ত্রী।

প্রবাসী রাজুর ছোট ভাই সৌরভ হোসেন জানান, প্রায় ১০ মাস আগে ৭ লাখ টাকা দেনমোহরে তার ভাই নুর হোসেন রাজু বিয়ে করেন মরিয়ম আক্তার অনামিকাকে। রাজু ও তার শ্বশুর অহিদ উল্যা বর্তমানে কুয়েতে রয়েছেন।

প্রায় এক মাস আগে তাদের টঙ্গীস্থ বাসা থেকে ফরিদগঞ্জে বাবার বাড়িতে বেড়াতে আসেন অনামিকা। ১৭ মে রাতের আঁধারে পরকীয়া প্রেমের টানে বয়ফ্রেন্ডের সঙ্গে বাবার বাড়ি থেকে পালিয়ে যান তিনি। গত কয়েকদিনে তার খোঁজ না পেয়ে বাধ্য হয়ে ফরিদগঞ্জ থানায় জিডি করা হয়েছে।

ফরিদগঞ্জ থানার এসআই নাজমুল হুসেন বলেন, অনামিকার পালিয়ে যাওয়ার ঘটনায় তার দেবর সৌরভ হোসেন ফরিদগঞ্জ থানায় জিডি করেছেন। এব্যাপারে আইনি পদক্ষেপ নেয়া হচ্ছে বলে উল্লেখ করেন তিনি।

 


ঢাকা, ২৩ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ