Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মাদকদ্রব্য ধ্বংসকরণ অনুষ্ঠান

প্রকাশিত: ১৩ মে ২০১৮, ২৩:২২

লাইভ প্রতিবেদক: বাংলাদেশের উপকূলীয় জলসীমার অতন্দ্র প্রহরী বাংলাদেশ কোস্ট গার্ড বাহিনী মাদকদ্রব্য ও অবৈধ দ্রব্য মামলা নিষ্পত্তি করতে মাদকদ্রব্য ধ্বংসকরণ অনুষ্ঠিত হয়েছে। ধ্বংসকৃত মাদকদ্রব্যের মধ্যে রয়েছে ১০,০৫,১১৫ (দশ লক্ষ পাঁচ হাজার একশত পনের) পিস ইয়াবা, ১,৫৪৯ (এক হাজার পাঁচশত উনপঞ্চাশ) বিয়ার ক্যান, ১৯৬ (এক শত ছিয়ানব্বই) বোতল মদ, ৩৯.২ লিটার চোলাই মদ ইত্যাদি।

মাদকদ্রব্য ধ্বংসকরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব মোস্তফা কামাল উদ্দীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোস্ট গার্ড বাহিনীর মহাপরিচালক রিয়ার এডমিরাল আওরঙ্গজেব চৌধুরী।

এছাড়াও কোস্ট গার্ড পূর্ব জোনের জোনাল কমান্ডার ক্যাপ্টেন এম ওয়াসিম মাকসুদ, (জি), পিএসসি বিএন এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ও চট্টগ্রাম অঞ্চলের বিভিন্ন সংস্থার উচ্চপদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠান উপলক্ষে কোস্ট গার্ডের সর্বস্তরের কর্মকর্তা, কর্মচারী ও আমন্ত্রিত অতিথিদের উদ্দেশ্যে জননিরাপত্তা বিভাগ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সচিব মোস্তফা কামাল উদ্দীন তার ভাষণে বলেন, বাংলাদেশ কোস্ট গার্ড বাহিনী প্রায় ৩৭৫ কোটি টাকা মূল্যের অবৈধ দ্রব্য সামগ্রী আটক করতে সক্ষম হয়েছে।

তিনি আরো বলেন, বাংলাদেশ কোস্ট গার্ড বাহিনীর সদস্যরা তাদের অক্লান্ত পরিশ্রম, পেশাগত উৎকর্ষতা দিয়ে অতি স্বল্প সময়ে অসাধারণ সফলতা অর্জন করেছেন তাতে সমগ্র দেশবাসী অনুপ্রাণিত হয়েছে। এই অভাবনীয় সাফল্যের জন্য আমি বাংলাদেশ সরকার ও সকল জনগণের পক্ষ থেকে কোস্ট গার্ড বাহিনীর সকল সদস্যকে জানাই মোবারকবাদ ও অশেষ ধন্যবাদ।

 


ঢাকা, ১৩ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ