Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নিয়োগ পরীক্ষায় জালিয়াতি: ৬ জনের কারাদণ্ড

প্রকাশিত: ৯ মার্চ ২০১৮, ২৩:১১

কিশোরগঞ্জ লাইভ: জেলা প্রশাসক কার্যালয়ের নিয়োগ পরীক্ষায় ৬ জন বদলি পরীক্ষার্থী আটক করা হয়েছে। শুক্রবার কিশোরগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের নিয়োগ পরীক্ষায় বদলি পরীক্ষার্থী অংশ নেওয়ার অভিযোগে ৬ জনকে আটকের পর দেড় মাস করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের সাঈদ এ সাজা প্রদান করেন।

দণ্ডপ্রাপ্তরা হলো, নিকলীর মো. শরীফুল ইসলাম (২৪), বরগুনার ফারদিন হাসান (২৫), মিঠামইনের শফিকুল ইসলাম সুমন (২৫), হোসেনপুরের মো. আ. কাদির (২৬), মোহনগঞ্জের আনোয়ার হোসেন (২৬) ও ঢাকার মোহম্মদপুরের ফয়সাল সরকার (২৪)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার আক্তার জামিল জানান, শুক্রবার কিশোরগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের অফিস সহায়ক ও নৈশপ্রহরী পদের নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়। এতে শহরের বিভিন্ন কেন্দ্র থেকে অফিস সহায়ক পদে অংশ নেওয়া ৬ ভুয়া পরীক্ষার্থীকে আটক করা হয়। পরে তাদের সাজা প্রদান করেন ভ্রামমাণ্য আদালত।

পরীক্ষায় অফিস সহায়ক ৩৭ পদের বিপরীতে অংশ নেন ৮ হাজার ২৬২ জন পরীক্ষার্থী ও নৈশপ্রহরী ১৬ পদের বিপরীতে ৫৭৪ জন পরীক্ষার্থী অংশ নেন।

 

ঢাকা, ০৯ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ