Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

প্রেমের বলি রওনক...

প্রকাশিত: ৭ মার্চ ২০১৮, ০৩:৪৩

লাইভ প্রতিবেদক: প্রেম। কোন বাধা মানে না। মানে না কোন সম্পর্ক। কিন্ত যদি হয় সেটি ত্রিভূজ প্রেম, তাহলে কেমন হবে! এমনি এক ঘটনার শিকার হয়েছেন পুরান ঢাকার কলেজ ছাত্র রওনক হোসেন। একটি নয় দুটি নয় তিন প্রেমের ঝটলায় পড়ে জীবন তরীর অবসান হয়েছে তার।

গত ১লা মার্চ শাখাঁরি বাজারের হোলি উৎসবে ছুরিকাঘাতে তিনি নিহত হন। এ ঘটনায় ছুরিকাঘাতকারী রিয়াদ আলম ফারহানসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বাকীরা হচ্ছে- মোহাম্মদ ফাহিত আহমেদ আব্রু, মো. ইয়াসিন আলী, মো. আল আমিন ওরফে ফারাবী খান, মোসা. লিজা আক্তার ওরফে মাইশা আলম।

মঙ্গলবার ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিড়িয়া এন্ড কমিউনিকেশন্স বিভাগের সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান লালবাগ জোনের উপ কমিশনার মোহাম্মদ ইব্রাহীম খান। সংবাদ সম্মেলনে আরো জানানো হয়, মাইশা নামে এক মেয়ের সঙ্গে রওনকের প্রেমের সর্ম্পক ছিলো।

রওনক সেই সর্ম্পক ছিন্ন করে তুহু নামে আরেকটি মেয়ের সঙ্গে সর্ম্পকে জড়ায়। তুহুকে অন্য একজন ছেলেও পছন্দ করতো। এই বিষয় নিয়ে ভিকটিম রওনক এবং ওই ছেলের মধ্যে কথা কাটাকাটি হতো। তুহুর প্রেমিক রওনকের ওপর প্রতিশোধ নেয়ার জন্য ওই ছেলে জনবহুল পরিবেশ হিসেবে হোলি উৎসবকে বেছে নেয়।

ওই ছেলে মাইশাকে ব্যবহার করে ঘটনার দিন রওনককে হোলি উৎসবে আসতে বাধ্য করে। উৎসবে আসার পর ২০/৩০ জন ছেলে তাকে ডেকে একপাশে নিয়ে মারধর করে। এতেই রক্ষক্ষরণে রওনক এর অবস্থা আশংকাজনক হয়। তাকে ন্যাশনাল হাসপাতাল হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে দুপুর সোয়া ১টার দিকে মারা যায়।

 

ঢাকা, ০৬ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ