Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁস, আটক ৫

প্রকাশিত: ২৭ জানুয়ারী ২০১৮, ২২:১৯

লাইভ প্রতিবেদক: একটি বাড়ি একটি খামার প্রকল্পের নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁস হওয়ার অভিযোগ উঠেছে। প্রশ্ন পত্রের ছবি তুলে ফাঁস করে একটি চক্র। প্রশ্ন ফাঁসের অভিযোগে জামালপুর পৌরসভার এক কাউন্সিলরসহ পাঁচজনকে আটক করা হয়। গতকাল শুক্রবার জামালপুর সদর উপজেলার শরিফপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শরিফপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পরীক্ষা শুরু হলে জামালপুর পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ফজলুল হক আকন্দের নেতৃত্বে পাঁচজন কেন্দ্রে প্রবেশ করেন। এ সময় কাউন্সিলর তাঁর মোবাইল ফোনে পরীক্ষার প্রশ্নের ছবি তুলে বাইরে সরবরাহ করেন।

ঘটনাটি জানার পর পরীক্ষা কেন্দ্রে উপস্থিত অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ কবির উদ্দীন পুলিশকে নির্দেশ দিলে ওই পাঁচজনকে আটক করে সদর থানায় নিয়ে যায়। আটক ব্যক্তিরা হলেন কাউন্সিলর ফজলুল হক আকন্দ (৪৫), মিজানুর রহমান (৪৫), বদরুদ্দোজা মল্লিক (৪০), রফিকুল ইসলাম (৪৫) ও আশেকুল ইসলাম (৪৫)। শরিফপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম আলম ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

জামালপুর সদর থানার ওসি নাসিমুল ইসলাম জানান, আটক ব্যক্তিদের থানায় পুলিশের হেফাজতে রাখা হয়েছে। তাঁদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

 

ঢাকা, ২৭ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ