Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

গ্রেপ্তারের কারণ জানাল ডিবি

প্রকাশিত: ২৩ জানুয়ারী ২০১৮, ২১:১২

লাইভ প্রতিবেদক: ঘুষ লেনদেনের অভিযোগে শিক্ষা মন্ত্রণালয়ের দুই কর্মকর্তা ও লেকহেড গ্রামার স্কুলের মালিককে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) যুগ্ম কমিশনার আবদুল বাতেন বলেন, প্রায় চার লাখ ৫০ হাজার টাকার ঘুষ লেনদেনের অভিযোগে শিক্ষা মন্ত্রণালয়ের রিসিভ ও ডেসপাচ শাখার উচ্চমান সহকারী মো. নাসির উদ্দিন, শিক্ষামন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা মোতালেব হোসেন এবং লেকহেড গ্রামার স্কুলের মালিক খালেদ হাসান মতিনকে রাজধানীর বিভিন্ন স্থান থেকে গ্রেপ্তার করা হয়।

এদের মধ্যে খালেদ মতিনের বিরুদ্ধে জঙ্গি সম্পৃক্ততার অভিযোগ উঠেছে। পুলিশ কর্মকর্তা বলেন, এ অভিযোগের প্রমাণ পাওয়া গেলে আলাদা মামলা করা হবে। এ ছাড়া গ্রেপ্তার হওয়া এই তিনজনকে আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড চাওয়া হবে বলেও জানান তিনি।

তবে গ্রেপ্তারের খবর জানার আগে থেকেই এই তিনজন নিখোঁজ ছিলেন বলে জানিয়েছিলেন তাঁদের পরিবারের সদস্যরা। শিক্ষা মন্ত্রণালয়ের দুই কর্মকর্তা নিখোঁজের বিষয়ে তো রাজধানীর বনানী ও হাজারীবাগ থানায় সাধারণ ডায়েরিও করেছিল পরিবার দুটি। তবে তখনো পুলিশের পক্ষ থেকে গ্রেপ্তারের বিষয়টি জানানো হয়নি।

 


ঢাকা, ২৩ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ