Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ৮ই মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

অবশেষে শিক্ষা কর্মকর্তা ও শিক্ষিকার গোপন অভিসার, অাটক

প্রকাশিত: ১৬ ডিসেম্বার ২০১৭, ০৩:১১

 

লাইভ প্রতিবেদক: অবশেষে ধরা খেলেন সহকারী শিক্ষা কর্মকর্তা । সঙ্গে একজন শিক্ষিকা। শেষতক রক্ষা হয়নি। যেতে হলো শ্রীঘরে। ঘটনাটি খুলনার। এনিয়ে এলাকায় হৈচৈ পড়েছে। সমালোচনার ঝড় উঠেছে গোটা শহরে।


নিজ বাসায় অসামাজিক কর্মকাণ্ডে লিপ্ত থাকার অভিযোগে খুলনা সদর থানার সহকারী শিক্ষা কর্মকর্তা (প্রাথমিক) এবং নগরীর পশ্চিম টুটপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকাকে আটক করেছে পুলিশ।

জানাগেছে নগরীর দক্ষিণ টুটপাড়াস্থ দিলখোলা রোড এলাকার বাসা থেকে বৃহস্পতিবার রাতে তাদের আটক করা হয়। এ ঘটনায় শিক্ষিকার স্বামী ওই দু’জনকে আসামি করে মামলা করেছেন। তবে এলাকায় তারা তদবীর শুরু হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা খুলনা থানার এসআই সুব্রত কুমার বাড়ই ক্যাম্পাসলাইভকে বলেন, শিক্ষিকার স্বামী বৃহস্পতিবার রাতে ঢাকা যাওয়ার জন্য বাসা থেকে বের হন।

কিন্তু তিনি সাত রাস্তার মোড় পর্যন্ত গিয়ে পুনরায় বাসায় ফিরে আসেন। রাত সাড়ে ৯টার দিকে তিনি বাসায় ফিরে দেখতে পান তার এবং সহকারী শিক্ষা কর্মকর্তা অসামাজিক কর্মকাণ্ডে লিপ্ত রয়েছেন।

এ অবস্থায় তিনি এলাকাবাসীর সহযোগিতায় তাদের আটক করে পুলিশে সোপর্দ করেন।
জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রমেন্দ্রনাথ পোদ্দার বলেন, তিনি দু’জনের আটকের খবরটি শুক্রবার সকালে শুনেছেন।

কিন্তু অফিস ছুটি থাকায় তাদের বিরুদ্ধে আপাতত কোন পদক্ষেপ গ্রহণ করা যাচ্ছে না। অফিস খুললে রবিবার তাদের সাময়িকভাবে বরখাস্ত করা হবে।

এই ঘটনাটি নিয়ে এলাকায় তোলপাড় চলছে। তবে জানাগেছে এদের সম্পর্ক দীর্ঘদিন ধরে। কিন্তু লোক লজ্জায় কেউ মুখ খুলেননি। ওই শিক্ষিকার স্বামী তাকে সন্দেহ করতেন। কিন্তু ধরতে পারতেন না। বহু অপেক্ষার পর অবশেষে ধরা পরে তারা।

ঢাকা, ১৫ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ