Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বিপিএলের খেলা দেখাকে কেন্দ্র করে প্রবাসী ২ ভাই খুন

প্রকাশিত: ১৩ ডিসেম্বার ২০১৭, ০৪:১০

 

গাজীপুর লাইভ: বিপিএলের খেলা দেখাকে কেন্দ্র করে ২ ভাই খুন হয়েছে। তাদেরকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়। নিহতরা হলেন- দত্তপাড়া মাতব্বর বাড়ি এলাকার মুজিবুর রহমানের ছেলে দুবাই প্রবাসী আক্তার হোসেন (৩৫) ও তার চাচাতো ভাই ওই এলাকার হাবিবুর রহমানের ছেলে ইতালি প্রবাসী আসিফুর রহমান মিম (২৭)।

একদিকে পরিবারে চলছে শোকের মাতম। অন্যদিকে টান টান উত্তেজনা ছড়িয়ে পড়ছে গোটা এলাকায়। যে কোন সময় বড় ধরণের অঘটন ঘটতে পারে বলে এলাকাবাসী জানিয়েছেন।

গাজীপুরের টঙ্গীতে বিপিএলের ফাইনাল ম্যাচের খেলা দেখা অবস্থায় প্রবাসী দুই ভাইকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাতে সিটি কর্পোরেশনের দত্তপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

টঙ্গী থানা পুলিশের ওসি ফিরোজ তালুকদার জানান, মঙ্গলবার রাত ৭টার দিকে দত্তপাড়ার মাতব্বর বাড়ি এলাকায় বিপিএলের ফাইনাল খেলা দেখছিল দুই ভাই।

এ সময় অতর্কিতভাবে দুর্বৃত্তরা তাদের ওপর হামলা চালায়। এতে আক্তার হোসেন ও আসিফুর রহমানকে ছুারিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে ভর্তি করে। পরে ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন।

ওসি ফিরোজ তালুকদার আরও জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতি পক্ষের হামলায় দুই ভাই নিহত হয়েছেন।

তবে ঘটনাটি পুলিশ তদন্ত করে দেখছে এবং হত্যাকরীদের ধরতে অভিযান চলছে বলেও জানান ওসি। এলাকাবাসী জানান, এই ঘটনায় এলাকায় উত্তেজনা দেখা দিয়েছে। যে কোন সময় সংঘর্ষ ঘটতে পারে বলেও জানাগেছে।

পুলিশ জানায়, পূর্বশত্রুতার জের ধরে এঘটনা ঘটতে পারে। এসবের মুটিভ উদ্ধারে কাজ চলছে।

 

ঢাকা, ১২ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ