Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

শিশুকে ধর্ষণের পর হত্যা এবং...

প্রকাশিত: ১৩ ডিসেম্বার ২০১৭, ০২:৫৮

 


সাভার লাইভ: সাড়ে তিন বছরের এক শিশুকে ধর্ষনের পর হত্যার অভিযোগে প্রতিবেশীকে গ্রেফতার করেছে পুলিশ। তার নাম মোঃ সাইমকে (৩৫)। গত সোমবার বিকেলে আশুলিয়ার জামগড়া পূর্বপাড়া মহল্লার ফিরোজ মিয়ার ভাড়া বাড়িতে এ ধর্ষনের ঘটনা ঘটেছে।

এঘটনায় শিশুটির বাবা রিকসা চালক ইমরান মল্লিক বাদি হয়ে আজ মঙ্গলবার আশুলিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্ত সাইম ময়মনসিংহ জেলার নান্দাইল থানার চরসিরামপুর গ্রামের মৃত হাছেন আলীর ছেলে।

সে বর্তমানে আশুলিয়ার জামগড়া এলাকার ফিরোজের বাড়িতে পরিবার নিয়ে ভাড়া থাকতেন।

মামলার বিবরণ থেকে জানা যায়, মুন্সিগঞ্জর টঙ্গীবাড়ি থানাধীন আমতলী এলাকার ইমরান মল্লিক সাড়ে তিন বছরের মেয়ে আখি আক্তার ইমুকে নিয়ে আশুলিয়ার জামগড়া পূর্বপাড়া মহল্লার ফিরোজের বাড়িতে পরিবারসহ ভাড়া থাকেন।

সে পেশায় রিকসা চালক এবং তার স্ত্রী সাথী আক্তার স্থানীয় দি রোজ নামে একটি তৈরী পোশাক কারখানায় কাজ করেন। কাজের সুবাদে তারা বেশিরভাগ সময় বাড়ির বাহিরে থাকায় মেয়ে আখি আক্তার প্রতিবেশী সাইমের মেয়ে তানজিনার (৫) তার সঙ্গে খেলাধুলা করতো।

প্রতিদিনের ন্যায় সোমবার দুপুরে রিকশা চালক ইমরান মল্লিক মেয়েকে দাদির কাছে রেখে স্ত্রীকে নিয়ে কাজে চলে যায়।

এ সময় প্রতিবেশী সাইম বাসায় ছিল এবং আখি ও তানজিনা এক সঙ্গে তার ঘরে খেলা করছিল। এরপর বিকেলের দিকে আখির বাবা মা জানতে পারেন আখি অজ্ঞান অবস্থায় ঘরের পাশে পড়ে রয়েছে। তার বাবা বাসায় ফিরে মেয়েকে নিয়ে স্থানীয় নারী ও স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেন।

সেখানে কর্তব্যরত চিকিৎসক বলেন, আখি ধর্ষনের স্বীকার হওয়ায় অতিরিক্ত রক্তক্ষরনে তার মৃত্যু হয়েছে। নারী ও শিশু কেন্দ্রের ডেপুটি ম্যানেজার মোঃ হারুন অর রশিদ জানান, মেয়েটিকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল।

তাদের কথা-বার্তায় সন্দেহ হওয়ায় বিষয়টি পুলিশে জানানো হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আতাউর রহমান খন্দকার জানান, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইন একটি মামলা দায়েরসহ অভিযুক্তকেও আটক করা হয়েছে।

 

ঢাকা, ১২ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ