মা-মেয়েসহ ট্রিপল মার্ডারের রহস্য উদঘাটন


Published: 2022-01-10 19:57:32 BdST, Updated: 2022-01-19 08:29:10 BdST

লাইভ প্রতিবেদক: খুলনা জেলার কয়রা উপজেলার বামিয়া গ্রামের ট্রিপল হত্যার প্রধান আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। ওই হত্যাকাণ্ডের প্রধান আসামি স্বেচ্ছায় ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। সোমবার দুপুরে খুলনার পুলিশ সুপার তাঁর কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।

পুলিশ সুপার বলেন, বিকৃত যৌন লালসা, প্রতারণামূলক আর্থিক লেনদেন ও পরকীয়ার জেরে দলবদ্ধভাবে এই ট্রিপল হত্যাকাণ্ড ঘটে বলে ধারণা করা হচ্ছে।

এসময় পুলিশ সুপার মো. মাহবুব হাসান আরো জানান, হত্যাকাণ্ডের অন্যতম কারণ মা-মেয়েকে সংঘবদ্ধ ধর্ষণ, পরকীয়া সম্পর্কের পথের কাঁটা দূরীকরণ এবং বিকৃত যৌনাচার।মামলার অন্যতম আসামি আ. রশিদ গাজীকে গত ৮ জানুয়ারি যশোরের অভয়নগর থেকে গ্রেপ্তার করা হয় এবং তিনি আদালতে স্বীকারোক্তিমূলক জবাববন্দি দিয়েছেন।

উল্লেখ্য, গত ২৫ অক্টোবর কয়রার বামিয়া গ্রামে ট্রিপল মার্ডারের শিকার হন মা বিউটি বেগম (৩২), কিশোরী মেয়ে হাবিবা সুলতানা টুনি (১২) ও বাবা হাবিবুল্লাহ (৩৬)।


ঢাকা, ১০ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।