স্ত্রী-ছেলেসহ ডিবি কার্যালয়ে মুসা বিন শমসের


Published: 2021-10-12 12:54:27 BdST, Updated: 2021-11-27 17:37:12 BdST

লাইভ প্রতিবেদক: স্ত্রী ও ছেলেসহ ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ কার্যালয়ে কার্যালয়ে হাজির হয়েছেন আলোচিত ধনকুবের মুসা বিন শমসের। মঙ্গলবার (১২ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে মুসা বিন শমসের, তার স্ত্রী শারমিন চৌধুরী, ছেলে জুবেরী হাজ্জাজ একটি গাড়িতে করে ডিবি কার্যালয়ে প্রবেশ করেন।

গোয়েন্দা গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মশিউর রহমান এ তথ্য জানিয়েছেন।

ডিবি সূত্রে জানা গেছে, প্রতারণার অভিযোগে গ্রেপ্তার হওয়া আবদুল কাদেরের সঙ্গে সংশ্লিষ্টতার অভিযোগে মুসা বিন শমসেরকে জিজ্ঞাসাবাদ করা হবে। কাদের মুসা বিন শমসেরের আইন উপদেষ্টা ছিলেন।

ডিসি মশিউর রহমান বলেন, আবদুল কাদের প্রতারণার উদ্দেশ্যে ভুয়া আইডি কার্ড, ভিজিটিং কার্ড ছাপিয়ে নিজেকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পরিচয় দিতেন। তার শিক্ষাগত যোগ্যতা দশম শ্রেণি পাস। সে প্রাডো গাড়িতে জনপ্রশাসন মন্ত্রণালয়ের স্টিকার লাগিয়ে ঘুরতেন, এমনকি সচিবালয়ে প্রবেশ করতেন। বিগত ১৪ বছরের সে মানুষের কাছ থেকে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছে।

ডিবি জানায়, গত ৭ অক্টোবর মিরপুর থেকে আবদুল কাদেরকে গ্রেপ্তার করা হয়। সেই সাথে তার স্ত্রী ও সততা প্রপার্টিজের চেয়ারপারসন শারমিন চৌধুরী ছোঁয়া, অফিস ম্যানেজার শহিদুল আলম ও অফিস সহায়ক আনিসুর রহমানও গ্রেপ্তার হন।

ঢাকা, ১২ অক্টোবর (ক্যাম্পাসইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।