আদালতে স্থায়ী জামিনের আবেদন পরীমনির


Published: 2021-10-10 09:53:38 BdST, Updated: 2021-11-27 18:20:24 BdST

শোবিজ লাইভ: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় স্থায়ী জামিনের আবেদন করেছেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনি। রোববার (১০ অক্টোবর) ঢাকা মহানগর হাকিম আদালতে এ আবেদন করেন পরীমনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী।

দুপুর ২টা ৩০ মিনিটের দিকে ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদারের আদালতে পরীমনির উপস্থিতিতে এ বিষয় শুনানি অনুষ্ঠিত হবে। মাদক মামলায় প্রতিবেদন দাখিল হওয়া পর্যন্ত তিনি জামিনে ছিলেন।

উল্লেখ্য, গত ৪ঠা আগস্ট রাতে বনানীর বাসা থেকে পরীমনি ও তার সহযোগী দীপুকে আটক করে র‌্যাব। এ সময় পরীমনির বাসায় বিভিন্ন ধরনের মাদক পাওয়া গেছে বলে জানায় র‌্যাব। পরদিন ৫ আগস্ট র‌্যাব-১ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরীমনি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে।

এরপর ৩ দফায় মোট ৭ দিনের রিমান্ডে নেওয়া হয় পরীমনিকে। প্রথম দফায় ৫ আগস্ট ৪ দিন, দ্বিতীয় দফায় ১০ আগস্ট ২ দিন এবং ৩য় দফায় ১৯ আগস্ট ১ দিনের রিমান্ড মঞ্জুর হয় তার।

এরপর ৩১শে আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক কে এম ইমরুল কায়েশ শুনানি শেষে পরীমনির জামিন মঞ্জুর করেন। ১লা সেপ্টেম্বর কাশিমপুর কারাগার থেকে মুক্তি পান তিনি।

ঢাকা, ১০ অক্টোবর (ক্যাম্পাসইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।