খালাতো বোনকে ধর্ষণ: তারপর...


Published: 2021-10-08 17:28:27 BdST, Updated: 2021-11-27 18:10:32 BdST

কিশোরগঞ্জ লাইভ: অবশেষে আর ছাড় পেলো না ধর্ষক। কিশোরগঞ্জে রেলওয়ে স্টেশনের রেস্ট হাউসে খালাতো বোনকে ধর্ষণ মামলার আসামি মাহমুদুল হাসান সাগরকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে নেত্রকোনা জেলার বারহাট্টা থানাধীন ঝাউয়াইল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া সাগর সদর উপজেলার পূর্ব তারাপাশা এলাকার বাসিন্দা। সাগর রেলওয়ে স্টেশনের চতুর্থ শ্রেণির কর্মচারী।

শুক্রবার দুপুরে র‌্যাব-১৪ সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের উপপরিচালক লেফটেন্যান্ট কমান্ডার এম শোভন খান এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের জানান, গত ২০ সেপ্টেম্বর রাতে রেলওয়ে কর্মচারী সাগর তার পঞ্চম শ্রেণি পড়ুয়া আপন খালাতো বোনকে বন্ধুর জন্মদিনের কথা বলে ফুসলিয়ে রেলওয়ে স্টেশনের রেস্ট হাউজের দ্বিতীয় তলায় নিয়ে যান।

এরপর ভিআইপি কক্ষের বাথরুমে হাত-পা বেঁধে ধর্ষণ করেন। এ সময় মেয়েটির চিৎকারে স্টেশনে থাকা লোকজন তাকে উদ্ধার করলেও সাগর বাথরুমের জানালা ভেঙে পালিয়ে যান। পরে ভুক্তভোগীর ভাই বাদী হয়ে রেলওয়ে থানায় মামলা করেন। র‍্যাব কর্মকর্তা জানান, পালিয়ে থাকা আসামির অবস্থান নিশ্চিত হয়ে গতকাল দিবাগত রাত সাড়ে ৩টার দিকে নেত্রকোনা জেলার বারহাট্টার ঝাউয়াইল গ্রামে র‌্যাব অভিযান পরিচালনা করে।

সেখানে তার এক দূর সম্পর্কের চাচার বাড়িতে আত্মগোপনে থাকা অবস্থায় সাগরকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। আসামিকে রেলওয়ে থানায় হস্তান্তর করা হয়েছে। মেয়েটির ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে।

ঢাকা, ৮ অক্টোবর (ক্যাম্পাসইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।