মামলা না নেয়ায় আত্মহত্যার হুমকিস্কুল সহপাঠীর সাথে আপত্তিকর আচরণ! ভিডিও ভাইরাল...


Published: 2021-09-25 09:08:32 BdST, Updated: 2021-10-23 16:11:43 BdST

বরগুনা লাইভ: একটি আপত্তিকর ঘটনার কারণে গোটা এলাকায় তোলপাড় চলছে। বিষয়টি মেনে নিতে পারছেন না ওই স্কুলছাত্রী। লজ্জায় ঘৃণায় আত্মহত্যারও হুমকি দিয়েছে ওই স্কুলছাত্রী। বরগুনা জেলার পাথরঘাটা পৌরসভার আনোয়ার হোসেন মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির এক শিক্ষার্থীকে জোর করে সহপাঠীর চুম্বন দেয়ার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। তারপর থানায় মামলা না নেয়ায় ও আত্মহত্যার হুমকি দিয়েছে ওই শিক্ষার্থী। এনিয়ে এলাকায় তোলপাড় শুরু হয়েছে।

এলাকাবাসী জানায়, বুধবার স্কুল ছুটির আগেই সহপাঠী বখাটে নাঈম ওই শিক্ষার্থীর স্কুল ব্যাগ ক্লাস থেকে ছিনিয়ে নিয়ে স্কুল গেটে অপেক্ষা করে। ছুটির ঘণ্টা বাজলে শিক্ষার্থীরা বের হয়ে আসার সময় গেটে নাঈমের কাছ থেকে ব্যাগ আনতে গেলে নাঈম তাকে চুম্বন করে।

বখাটে নাঈমের অপর সহপাঠী সবুজ পূর্ব প্রস্তুতি নিয়ে দৃশ্যটি মোবাইলে ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিলে ভাইরাল হয়ে যায়। ওই শিক্ষার্থীর মা জানিয়েছেন, এক প্রতিবেশি ঐদিনই ভিডিও ফুটেজ আমাকে দেখালে আমি মেয়েকে মারধর করি।

মেয়ে আমাকে বিস্তারিত বললে আমি স্কুলের প্রধান শিক্ষককে অবহিত করি। পরে প্রধান শিক্ষক নাঈমের মাকে জানানো হয়েছে ছেলেকে নিয়ে আসার জন্য। কিন্তু সে ছেলেকে নিয়ে আসেনি। ওই শিক্ষার্থী জানায়, দীর্ঘদিন নাঈম তাকে উত্যক্ত করে আসছিলো।

বিষয়টি তার মা ও মামাকে জানানোর পরও তারা কোনো ব্যবস্থা নেয়নি। থানায় মামলা দিতে গেলেও পুলিশ মামলা না নেয়ায় আত্মহত্যা করা ছাড়া কোনো উপায় নেই। শিক্ষার্থীর মা আরও বলেন, শুক্রবার রাতে মামলা করার জন্য থানায় যাওয়ার পরে ভাইরাল হওয়া ভিডিও ওসি সাহেবকে দেখাই।

তিনি আমাদের অনেক সময় বসিয়ে রাখেন। পরে যোগাযোগ করতে বলে বিদায় দেন। তাদের টাকা আছে বলেই আমরা বিচার পাবনা? এখন সন্মান বাঁচাতে আমাদের আত্মহত্যা করা ছাড়া আর কিছু করার নেই।

ওই শিক্ষার্থীর বাবা পেশায় একজন জেলে। বখাটে নাঈমের বাবা সৌদি প্রবাসী। তার মা, পাথরঘাটা সদর ইউনিয়নের হাজিরখাল এলাকায় ছেলেকে নিয়ে ভাড়া বাসায় থাকেন। এ ব্যাপারে পাথরঘাটা থানার ওসি আবুল বাশার জানিয়েছেন, আমি ভিডিওটি দেখেছি।

তারা মামলা করতে আসেনি। বিষয়টি জানাতে এসেছিলেন। আমি ছেলের মাকে বলেছি, তার ছেলেকে নিয়ে থানায় আসতে। কিন্তু আসেনি। পুলিশ কি করেছে তা জানতে চাইলে তিনি কোন সদোত্তর দিতে পারেননি। এলাকাবাসীর অভিযোগ এই ছেলেটি বখাটে। তার বিরুদ্ধে আরো অভিযোগ আছে। পুলিশ বিষয়টি এড়িয়ে যাচ্ছে।

ঢাকা, ২৫ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।