সংঘর্ষের নতুন কৌশল ফেসবুকে স্ট্যাটাস নিয়ে সংঘর্ষ


Published: 2021-09-25 08:36:24 BdST, Updated: 2021-11-28 05:51:52 BdST

সিলেট লাইভ: এবার সংঘর্ষের নতুন কৌশল জানান দিল সিলেটবাসী। ফেসবুকে স্ট্যাটাসের জের ধরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার জলঢুপ উচ্চ বিদ্যালয় সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের অন্তত আটজন আহত হয়েছেন।

তাদের মধ্যে ৪ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহতরা হলেন- সাবেক ছাত্রনেতা জলঢুপ কালিবহর এলাকার কলিম উদ্দিন, কাদির আহমদ, জলঢুপ স্পোর্টস একাডেমির প্রতিষ্ঠাতা কমলাবাড়ি এলাকার জামাল আহমদ, সাবেক ফুটবলার ডালিম উদ্দিন, বাবর আহমদসহ আরও বেশ কয়েকজন। এ সময় সংঘর্ষ থামাতে আসা বেশ কয়েকজন আহত হন।

এ ব্যাপারে সাবেক ফুটবলার জামাল আহমদ বলেন, কাকরদিয়া এলাকায় ফুটবল খেলতে যাওয়ার জন্য বের হয়েছিলাম। জলঢুপ এলাকায় আসার পর কলিম-কাদিরসহ বেশ কয়েকজন হামলা চালায়। এ সময় আমাকে রক্ষা করতে এসে আরও কয়েকজন আহত হয়েছেন। তাদেরকে নিয়ে তিনি চিকিৎসার সিলেট যাচ্ছেন।

ফেসবুকে একটি মন্তব্যের প্রতিবাদ করতে গিয়ে এই সংঘর্ষ বলে অভিযোগ কলিম আহমদের। তিনি জানান, স্থানীয়দের হামলায় তিনিসহ বেশ কয়েকজন আহত হয়েছেন।

ঢাকা, ২৫ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।