হাইকোর্টে 'শিশু বক্তা' রফিকুলের জামিন আবেদন


Published: 2021-09-22 08:47:17 BdST, Updated: 2021-10-23 18:03:59 BdST

লাইভ প্রতিবেদক: ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের হওয়া দুই মামলায় জামিন চেয়ে হাইকোর্টে আবেদন করেছেন ‘শিশুবক্তা’ খ্যাত আলোচিত মাওলানা রফিকুল ইসলাম। বুধবার (২২ সেপ্টেম্বর) তার পক্ষে হাইকোর্টে জামিন চেয়ে আবেদন করেন আইনজীবী আশরাফ আলী মোল্লা।

তিনি বলেন, রফিকুল ইসলাম মাদানীর বিরুদ্ধে গাজীপুরের বাসন থানায় ও ময়মনসিংহের গফরগাঁও থানায় দায়ের করা মামলায় জামিন চেয়ে হাইকোর্টে আবেদন করেছি। গত ১৯ সেপ্টেম্বর ডিজিটাল নিরাপত্তা আইনের মামলার জামিনের আবেদন করা হয়েছে। আরেকটি করা হয়েছে গত মাসে।

বিচারপতি মো. হাবিবুল গণি ও বিচারপতি মো. রিয়াজ উদ্দিন খানের হাইকোর্ট বেঞ্চে জামিন আবেদনের শুনানি হতে পারে বলে জানান এই আইনজীবী আশরাফ।

উল্লেখ্য, ৭ই এপ্রিল মাওলানা রফিকুল ইসলামকে তার গ্রামের বাড়ি নেত্রকোনার পূর্বধলার লেটিরকান্দা থেকে আটক করে র‌্যাব। পরে তার বিরুদ্ধে গাজীপুর মেট্রোপলিটনের গাছা ও বাসন থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে দুটি মামলা দায়ের হয়।

ঢাকা, ২২ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।