আজ আবারো আদালতে পরীমণি


Published: 2021-09-15 07:59:39 BdST, Updated: 2021-10-16 04:47:30 BdST

লাইভ প্রতিবেদক: মাদক মামলায় হাজিরা দিতে আদালতে গেছেন চিত্রনায়িকা পরীমণি। বুধবার (১৫ সেপ্টেম্বর) বেলা পৌনে ১১টার দিকে কালো রঙের একটি গাড়িতে তিনি ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের আদালতে পৌঁছান।

এর আগে গত মঙ্গলবার (৩১ আগস্ট) দুপুরে শুনানি শেষে এই মামলায় পরীমণির জামিন মঞ্জুর করেন ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ। গত ৪ আগস্ট বনানীর বাসা থেকে পরীমণিকে আটক করে র‍্যাব। এ সময় তার বাসা থেকে বেশ কিছু মদের বোতল, ইয়াবা ও আইস উদ্ধার করা হয় বলে র‍্যাবের দাবি।

পরীমণি

 

এ ঘটনায় পরদিন ৫ আগস্ট বনানী থানায় পরীমণির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। ওই মামলায় পরীমণিকে গ্রেফতার দেখিয়ে তিন দফায় সাত দিনের রিমান্ডে নেয় মামলার তদন্তকারী সংস্থা সিআইডি। তাকে আটক রাখা হয় গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগারে।

গ্রেফতার হওয়ার ২৬ দিনের মাথায় উচ্চ আদালতের নির্দেশে ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ পরীমণিকে জামিন দেন। জামিন আদেশ কারাগারে পৌঁছলে পরদিন সকালে তিনি কারামুক্ত হয়ে বাসায় ফেরেন।

কারামুক্ত পরীমণি

 

পরীমণির মামলাটি তদন্ত করছেন সিআইডি পুলিশের পরিদর্শক কাজী গোলাম মোস্তফা। ১৫ সেপ্টেম্বর মামলাটির তদন্ত প্রতিবেদন আদালতে জমা দেয়ার নির্দেশ থাকলেও তদন্ত কর্মকর্তা ১৪ তারিখ পর্যন্ত প্রতিবেদনটি জমা দেননি বলে জানিয়েছেন আদালতে সংশ্লিষ্ট নিবন্ধন কর্মকর্তা পুলিশের এসআই মো. আলমগীর হোসেন।

ঢাকা, ১৫ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।