মডেল পিয়াসার সহযোগী মিশু-জিসান ১৬ দিনের রিমান্ডে


Published: 2021-08-05 18:15:57 BdST, Updated: 2021-09-23 02:51:34 BdST

লাইভ প্রতিবেদক: রাজধানীর বসুন্ধরা এলাকা থেকে মডেল ফারিয়া মাহবুব পিয়াসা চক্রের দুই সদস্য শরফুল হাসান ওরফে মিশু হাসান (৩১) ও তার সহযোগী মো. মাসুদুল ইসলাম ওরফে জিসানের (৩৯) ১৬ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

এর মধ্যে মাসুদুলকে তিন মামলায় ৭ দিন এবং শরফুলকে তিন মামলায় ৯ দিনের রিমান্ড মঞ্জুর হয়েছে।

বৃহস্পতিবার (৫ আগস্ট) তাদের আদালতে হাজির করে ভাটারা থানা পুলিশ। এ সময় ৪ মামলায় তাদের ১০ দিন করে মোট ৪০ দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। শুনানি শেষে তাদের ১৫ দিন রিমান্ড মঞ্জুর করেছেন ঢাকা মহানগর হাকিম মামুনুর রশীদ।

এর আগে মঙ্গলবার (৩ আগস্ট) রাতে রাজধানীর বসুন্ধরা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে জাল টাকা, অস্ত্র, মাদক ও অশ্লীল ভিডিও উদ্ধার করে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১)। পরে আলাদা চারটি মামলা করা হয় র‌্যাবের পক্ষ থেকে।

র‌্যাব জানায়, মিশু ও তার সহযোগী জিসান একটি সংঘবদ্ধ চক্রের সদস্য। এই চক্রের সদস্য প্রায় ১০ থেকে ১২ জন। তারা রাজধানীর গুলশান, বারিধারা, বনানীসহ বিভিন্ন এলাকায় পার্টির নামে মাদক সেবনসহ নানাবিধ অনৈতিক কর্মকাণ্ড করে থাকেন। পার্টিতে সব উচ্চবিত্ত পরিবারের সদস্যরা অংশ নেয়।

জানা গেছে, বিশেষ ক্ষমতা আইন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, অস্ত্র নিয়ন্ত্রণ আইন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে মিশু-জিসানের বিরুদ্ধে। মিশু একসময় রাজধানীতে পেশাদার ছিনতাইকারী হিসেবে পুলিশের তালিকাভুক্ত ছিলেন। একটি গরুর ফার্মের আড়ালে তিনি দীর্ঘদিন ধরে মাদক ও অস্ত্রের কারবার করে আসছিলেন।

এদিকে মাদক মামলায় গ্রেপ্তার মডেল পিয়াসা ও মৌয়ের সঙ্গে ভিআইপিদের সংশ্লিষ্টতা খতিয়ে দেখছে গোয়েন্দা পুলিশ। এই দুই মডেলকে ব্যবহার করে সংঘবদ্ধ অপরাধের বিষয়টিও তদন্ত করছেন তারা। বিশ্লেষণ করা হচ্ছে পিয়াসা ও মৌয়ের বাসা থেকে উদ্ধার হওয়া সিসিটিভি ফুটেজ ও আলামত।

ঢাকা, ০৫ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।