প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে স্কুলছাত্রীকে ধর্ষণ তারপর...


Published: 2021-08-03 09:25:05 BdST, Updated: 2021-09-19 17:08:46 BdST

সাতক্ষীরা লাইভ: প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে একজন স্কুল ছাত্রী ধর্ষিত হয়েছে। এসময় শুরু হয় বৃস্টি। ওই ছাত্রীর মা জানান, কলিমাখালি খোলারাটি গ্রামের মোস্তফার ছেলে মাড়িয়ালা মোড়ের মুদি দোকানি মোস্তাফিজুর রহমানের দোকানের বারান্দায় আশ্রয় নেয় তার মেয়ে। এ সময় মোস্তাফিজুর তাকে দোকানের মধ্যে ডেকে নেয়। পরে দোকানের শাটার বন্ধ করে জোরপূর্বক ধর্ষণ করে।

ওই ছাত্রীর মার আরো জানান, একটি মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী তার মেয়ে। শনিবার (৩১ জুলাই) বিকেল ৫টার দিকে এই ঘটনা ঘটে। সাতক্ষীরার আশাশুনি উপজেলায় ওই ছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (২ আগস্ট) রাতে অশাশুনি উপজেলার শ্রীউলা ইউনয়নের কলিমাখালি খোলারাটি গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তি সাতক্ষীরার আশাশুনি উপজেলার শ্রীউলা ইউনিয়নের কলিমাখালি খোলারাটি গ্রামের মোস্তফার ছেলে। তার নাম মোস্তাফিজুর রহমান (৩২)। তিনি পেশায় একজন মুদি দোকানি।

আশাশুনি থানার ওসি গোলাম কবীর বলেন, ‌স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে ভুক্তভোগীর মা থানায় মামলা দায়ের করেন। পরে মামলার আসামি মুদি দোকানি মোস্তাফিজুর রহমানকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে আইনানুগ ব্যববস্থা নেয়া হয়েছে।

ঢাকা, ০৩ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিটিএমসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।