হেলেনা জাহাঙ্গীরের আরো ৫ দিনের রিমান্ড চায় পুলিশ


Published: 2021-08-01 21:57:11 BdST, Updated: 2021-09-27 03:12:29 BdST

লাইভ প্রতিবেদক: রাজধানীর গুলশান থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় হেলেনা জাহাঙ্গীরের পাঁচ দিনের রিমান্ডের আবেদন করেছে পুলিশ। রোববার ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলার তদন্ত কর্মকর্তা গুলশান থানার পরিদর্শক (অপারেশন) শেখ শাহানুর রহমান এ আবেদন করেন।

শনিবার ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলার তদন্ত কর্মকর্তা গুলশান থানার পরিদর্শক (অপারেশন) শেখ শাহানুর রহমান এ আবেদন করেন।

এর আগে ৩০ জুলাই হেলেনা জাহাঙ্গীরকে গুলশান থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরীর আদালত তার ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

পুলিশ জানিয়েছে, রিমান্ড শেষে আদালতে হাজির করা হলে ওই দিন মাদকের মামলায় গ্রেপ্তার দেখানোসহ রিমান্ড শুনানি অনুষ্ঠিত হবে।

এর আগে, গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে হেলেনা জাহাঙ্গীরের গুলশান-২ এর ৩৬ নম্বর রোডের বাড়িতে র‌্যাবের অভিযান শুরু হয়। প্রায় ৪ ঘণ্টা অভিযানের পর দিনগত মধ্যরাতে তাকে আটক করা হয়। এসময় হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে বিদেশি মদ, হরিণের চামড়া, বেশ কিছু ছুরি, বিদেশি মুদ্রা, ক্যাসিনো খেলার সরঞ্জাম ইত্যাদি জব্দ করা হয়েছে বলে র‌্যাব জানায়।

ঢাকা, ০১ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।