৮২ বছর বয়সী বৃদ্ধাকে পালাক্রমে গণধর্ষণ


Published: 2021-06-19 16:28:56 BdST, Updated: 2021-08-02 12:39:33 BdST

শরীয়তপুর লাইভ: মানবতার পতন এসেছে। এবার ৮২ বছর বয়সীরাও বাঁচতে পারছে না ধর্ষকের হাত থেকে। এমন একটি ঘটনা ঘটেছে শরীয়তপুরের ডামুড্যা উপজেলায়। জানাগেছে ৮২ বছর এক বৃদ্ধাকে পালাক্রমে ধর্ষণের অভিযোগ উঠেছে দুই যুবকের বিরুদ্ধে। সোমবার (২৪ মে) রাত সাড়ে ৩টার দিকে এ ধর্ষণের ঘটনা ঘটে। পরে এ বিষয়ে ডামুড্যা থানায় লিখিত অভিযোগ করেছে ভুক্তভোগী ওই বৃদ্ধা।

এদিকে অভিযুক্ত যুবকরা হলেন, শিধলকুড়া ইউনিয়নের চরশিধলকুড়া এলাকার আরমান ব্যাপারীর ছেলে শামীম ব্যাপারী (২৭) ও তার বন্ধু শহীদ মাদবরের ছেলে হাসান মাদবর (২৬)। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শিধলকুড়া ইউনিয়নের চরশিধলকুড়া এলাকায় সোমবার (২৪ মে) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে ওই বৃদ্ধার ঘরে ঢুকে শামীম ও হাসান পালাক্রমে ধর্ষণ করে।

এ সময় ওই বৃদ্ধা চিৎকারে প্রতিবেশীরা ছুটি আসলে শামীম ও হাসান পিছনের দরজা দিয়ে পালিয়ে যায়। পরে ভুক্তভোগী বৃদ্ধাকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে। ভুক্তভোগী বৃদ্ধা আরটিভি নিউজকে বলেন, জীবনে বড় পাপ করেছি। না হলে এই দিনটা দেখা লাগতো না।

প্রত্যক্ষদর্শী প্রতিবেশি এক নারী বলেন, রাতে হঠাৎ ঘুম ভেঙে যায়। তখন আমি শুনতে পাই পাশের ঘরের চিৎকারের শব্দ। আমি মনে করেছিলাম বৃদ্ধা অসুস্থ হয়ে এমনটা করছে। কাছে গেলে শুনতে পাই বৃদ্ধা বলছে আমারে বাঁচা শামীম আর হাসান আমাকে মেরে ফেলতাছে। আমি দরজা ধাক্কা দিলে, এই ফাঁকে শামীম ও হাসান পিছনের দরজা দিয়ে পালিয়ে যায়।

ঘরে ঢুকে বৃদ্ধাকে অজ্ঞান ও বিবস্ত্র অবস্থায় খাটে পড়ে থাকতে দেখি। অভিযুক্ত শামীমের দাদা সামসুল ইসলাম (৭৮) আরটিভি নিউজকে বলেন, আমার নাতি নেশা পানি করে কিন্তু কোন মেয়েলি সমস্যা নেই। এলাকার মানুষ আমাদের ফাঁসানোর চেষ্টা করছে।

এ বিষয়ে ডামুড্যা থানার ওসি (তদন্ত) প্রবীণ কুমার চক্রবর্তী বলেন, এই ঘটনার অভিযোগ পেয়েছি। বৃদ্ধাকে ডাক্তারি পরীক্ষার জন্য শরীয়তপুর হাসপাতালে পাঠানো হয়েছে। আর অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এলাকায় চাঞ্চল্য সৃস্টি হয়েছে বলেও জানা গেছে।

ঢাকা, ১৯ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।