স্কুলছাত্রীকে ধর্ষণের ভিডিও ধারণ, তারপর...


Published: 2021-06-18 21:50:27 BdST, Updated: 2021-07-24 22:54:16 BdST

পাবনা লাইভ: একজন স্কুলছাত্রীকে ধর্ষণের ভিডিও ধারণ করায় এলাকায় সমালোচনা চলছে। নানান চলে বলে কৌশলে ওই চক্রটি স্কুল ছাত্রীটির পরিবারকেও হুমকি ধমকি দিয়ে যাচ্ছে বলে অভিযোগ মিলেছে। পাবনার চাটমোহরে এই ঘটনা ঘটে। জানা গেছে দশম শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণের ভিডিও ধারণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় গত বুধবার ওই শিক্ষার্থীর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। মামলায় অভিযুক্ত দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মামলা সূত্রে জানা গেছে, নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলার শ্রীরামপুর এলাকার দশম শ্রেণির স্কুল পড়ুয়া শিক্ষার্থীর সঙ্গে চাটমোহর উপজেলার হরিপুর ইউনিয়নের গোপালপুর এলাকার শাজাহান আলীর ছেলে সাজেদুল ইসলাম (৩৬) প্রেমের সম্পর্কে জড়িয়ে পরে। গত বুধবার সাজেদুল বিয়ের কথা বলে ওই শিক্ষার্থীকে পৌরসদরের নারিকেল পাড়া মহল্লার সাহেদা খাতুন (৪২) এর ভাড়া বাড়িতে নিয়ে যায়।

সেখানে আটকে রেখে দুইবার ধর্ষণ করে ও তার ভিডিও ধারণ করে। পরে মেয়েটি বিয়ের জন্য চাপ দিলে ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দেয় সাজেদুল। এ ঘটনা স্কুলছাত্রী তার পরিবারকে মোবাইল ফোনে জানালে এলাকাবাসীর সহযোগিতায় শিক্ষার্থীর মা তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

চাটমোহর থানার ওসি আমিনুল ইসলাম জানান, এ ঘটনায় চাটমোহর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা হয়েছে। আসামিদের আটক করে জেলহাজতে পাঠানো হয়েছে। বিষয়টি ছিলো প্রেমের। আগে সবই হয়েছে আপোষে কিন্তু বিয়ে না করায় লেগেছে যত সমস্যা।

ঢাকা, ১৭ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।