শরণখোলায় শিক্ষকের মুক্তির দাবিতে মানববন্ধন!


Published: 2021-06-18 21:38:05 BdST, Updated: 2021-07-28 13:23:37 BdST

বাগেরহাট লাইভ: মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারসহ স্কুল শিক্ষককে নিঃশর্ত মুক্তির দাবিতে বাগেরহাটের শরণখোলায় মানববন্ধন করেছেন এলাকাবাসী। উপজেলার সাউথখালী ইউনিয়নের সোনাতলা এলাকার ৪৭নং শরণখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের অভিভাবক ও স্থানীয়রা এ মানববন্ধনের আয়োজন করেন।

সংশ্লিষ্টরা জানায়, উপজেলার চালিতাবুনিয়া এলাকার বাসিন্দা আ. কাদের হাওলাদারের ছেলে শরণখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শহিদুল ইসলাম (৪৫) এর বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগে একটি আক্রোশমূলক মামলা করা হয়েছে। মামলার প্রেক্ষিতে পুলিশ শহিদুলকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে।

মানববন্ধনে শিক্ষক নেতা মো. বেলায়েত হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. জাকারিয়া হোসাইন, স্থানীয়বাসিন্দা প্রভাষক আ. বারেক শরীফ, বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. শাহ-আলম, মো. আ. ছাত্তার, ম্যানেজিং কমিটির সদস্য প্রভাষক মো. নাছরুল্লাহ, সাবেক ইউপি সদস্য মো. শাহ জাহান আলী মাতুব্বর, সাবেক প্রধান শিক্ষক মো. রুস্তুম আলী ও ম্যানেজিং কমিটির সাবেক (সভাপতি) মো. আসলাম খানসহ স্থানীয়রা।

এ সময় ক্ষুব্ধ অভিভাবকরা অনতিবিলম্বে শিক্ষক শহিদুলের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রতাহারসহ তার নিঃশর্ত মুক্তির দাবি করেন। তারা বলেন, মামলার বাদী কামাল বয়াতী শিক্ষক শহিদুলের কাছে মোটা অঙ্কের টাকা দাবি করেন। টাকা না পেয়ে একটি চক্র তাকে এ কাল্পনিক মামলায় ফাঁসিয়েছেন। কামাল বয়াতী একজন মামলাবাজ লোক। তার নামেও একাধিক মামলা রয়েছে। মানুষের ক্ষতি করাই তার পেশা।

ঢাকা, ১৭ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।