আবারো রেলমন্ত্রী বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন


Published: 2021-06-11 11:24:01 BdST, Updated: 2021-06-16 22:08:07 BdST

লাইভ প্রতিবেদক: আবারো রেলমন্ত্রী আলোচনায়। আগের রেলমন্ত্রী ৬৭ বছর বয়সে বিয়ে করে তাক লাগিয়ে দেন সকলকে। আর এবার রেলমন্ত্রী ফের বিয়ে করছেন। তবে তার বয়স এখন ৬৫ বছর। বর্তমান রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন ৬৫ বছর বয়সে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। এক আইনজীবীর সঙ্গে রেলমন্ত্রীর বিয়ে ঠিক হয়েছে বলে মন্ত্রীর একাধিক ঘনিষ্ঠ সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন।


নানান মুখরোচক কথা ছড়িয়ে পড়েছে আদালত পাড়ায়। প্রসঙ্গত এর আগে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক ৬৭ বছর বয়সে এক আইনজীবীকে বিয়ে করেছিলেন। এবারের রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজনের স্ত্রী তিন সন্তানের জননী নিলুফার ইসলাম অসুস্থতায় ৫৮ বছর বয়সে ২০১৮ সালের ২৯ ডিসেম্বর মৃত্যুবরণ করেন।

জানা যায় নূরুল ইসলাম সুজন পেশায় সুপ্রিম কোর্টের প্রবীণ আইনজীবী। তিনি বঙ্গবন্ধু হত্যা মামলারও একজন আইনজীবী ছিলেন। তিনি বিয়ে করবেন কিন্তু তার পরিবারের অনেকেই বিষয়টি সহজভাবে নিতে পারেননি বলেও অনেকেই জানিয়েছেন।

ঢাকা, ১১ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।