অর্ধশত আইনজীবীর আবেদনে ৫ আসামি জামিন


Published: 2021-06-11 11:02:28 BdST, Updated: 2021-06-16 23:28:56 BdST

বরিশাল লাইভ: বরিশাল-৪ (হিজলা-মেহেন্দিগঞ্জ) আসনের এমপি পংকজ দেবনাথের গাড়িবহরে হামলার ঘটনায় ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আসামিদের আদালতে তোলা হলে তাদের জামিন চেয়ে ৫০ আইনজীবী আদালতে আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে আসামিদের জামিন দিয়েছেন বিচারক।

ওই জামিনপ্রাপ্তরা হলেন- শ্রীপুর গ্রামের মোশাররফ হোসেন, সৈয়দ মঞ্জুর মোরশেদ, মহিম দেওয়ান, বড়জালিয়া ইউনিয়নের মো. অলিউদ্দিন ও হেলাল সিকদার। এমপি পংকজ দেবনাথের গাড়িবহরে হামলা ও ভাংচুরের ঘটনায় গতকাল বুধবার (০৯ জুন) দিবাগতরাতে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

জানা গেছে, এমপি পঙ্কজের গাড়িবহরে হামলা-ভাংচুরের ঘটনায় ২৪ জনের নাম উল্লেখ ও ২০ জনকে অজ্ঞাত আসামি করে মামলা করেন উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম সরদার। আসামিরা আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ এবং ছাত্রলীগ নেতাকর্মী।
সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক মওদুদ আহমেদ আসামি পক্ষের আইনজীবীদের বক্তব্য শুনে জেলহাজতে থাকা পাঁচ আসামির জামিন মঞ্জুর করেন।

জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি অ্যাডভোকেট আফজালুল করিম এসব তথ্য নিশ্চিত করেন। তবে এটাকে বিরল বলেও অনেকেই বলেছেন।

ঢাকা, ১১ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।