মদনে প্রতিপক্ষের হামলায় দোকানদার নিহত, আটক ৩


Published: 2021-05-15 12:54:54 BdST, Updated: 2021-06-18 08:23:33 BdST

নেত্রকোণা লাইভ: নেত্রকোণা জেলার মদন উপজেলায় প্রতিপক্ষের অতর্কিত হামলায় দিলোয়ার হোসেন দিলো (৪০) নামের এক মুদি দোকানদার মারা গেছে। ঈদ- উল- ফিতরের দিন বিকালে ঘটনাটি ঘটেছে উপজেলার তিয়শ্রী ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের সামনের হাওর আব্বানী ভিটা নামক স্থানে।

পুলিশ জানায়, নিহত দোকানদার কৃষ্ণপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।তিনি দীর্ঘদিন ধরে নিজ গ্রামে মুদির দোকান পরিচালনা করে আসছিলেন।

এ ঘটনায় মূল হামলাকারী আল আমিন (৩৫) আবুল কাশেম (৫৫) আয়াতুল (৩০)সহ তিন জনকে আটক করেছে পুলিশ। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ১ বছর আগে কৃষ্ণপুর গ্রামের আন্তু মিয়ার ছেলে আল- আমিনের সাথে একই গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে দিলোয়ারে কৃষি জমি নিয়ে বিরোধ সৃষ্টি হয়।

এ ঘটনা স্থানীয় মাতাব্বরগণ মীমাংসা করে দেয়। শুক্রবার ঈদুল ফিতরের দিন দুপুরে দিলোয়ার গরু নিয়ে হাওরে গেলে পূর্ব শত্রুতার জেরে আল আমিনসহ কয়েকজন অতর্কিত হামলা চালায়।

এ সময় ধারালো অস্ত্রের আঘাতে দিলোয়ার গুরুতর আহত হলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে মদন হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার শান্তুনু শাহা তাকে মৃত ঘোষনা করেন।

মদন থানার অফিসার ইনচার্য (ওসি) ফেরদৌস আলম জানান, প্রতিপক্ষের হামলায় দিলোয়ার নিহত হয়েছে। মূল হামলাকারী আল আমীনকে আটক করেছি। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এর সাথে আরো দুই জনকে আটক করা হয়েছে। আমি ঘটনাস্থলে আছি। বাদী পক্ষের অভিযোগের প্রেক্ষিতে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঢাকা, ১৫ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।