মিতু হত্যা : আসামি সাইদুল ইসলাম সিকদার গ্রেফতার


Published: 2021-05-13 01:40:26 BdST, Updated: 2021-06-18 09:17:20 BdST

চট্টগ্রাম লাইভ : চট্টগ্রামের বহুল আলোচিত মাহমুদা খানম মিতু হত্যা মামলার আসামি সাইদুল ইসলাম সিকদার শাকুকে (৪৫) গ্রেফতার করা হয়েছে। বুধবার (১২ মে) রাত সাড়ে ১০টার দিকে চট্টগ্রামের রানীরহাট এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‍্যাব-৭। র‍্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার বিষয়টি জানিয়েছেন।

তিনি বলেন, মিতু হত্যায় বুধবার সকালে দায়ের হওয়া মামলার এজাহারের ৭ নম্বর আসামিকে গ্রেফতার করা হয়েছে। তাকে র‍্যাবের কার্যালয়ে আনা হচ্ছে। চলছে জিজ্ঞাসাবাদ।

এদিকে বুধবার মিতুর স্বামী সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারকে প্রধান আসামি করে চট্টগ্রাম নগরের পাঁচলাইশ থানায় মামলা করেন মিতুর বাবা ও সাবেক পুলিশ পরিদর্শক মোশাররফ হোসেন।

পুলিশ জানায়, ওই মামলায় বাবুল আক্তার ছাড়াও বাকি সাত আসামি হলেন- মো. কামরুল ইসলাম সিকদার ওরফে মুসা (৪০), এহতেশামুল হক ওরফে হানিফুল হক ওরফে ভোলাইয়া (৪১), মো. মোতালেব মিয়া ওরফে ওয়াসিম (২৭), মো. আনোয়ার হোসেন (২৮), মো. খায়রুল ইসলম ওরফে কালু (২৮), সাইদুল ইসলাম সিকদার ওরফে শাকু (৪৫) ও শাহজাহান মিয়া (২৮)। পুরো বঘটনাটি এখন ভিন্ন দিকে মোড় নিচ্ছে।

ঢাকা, ১২ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।