চট্টগ্রামে শ্রমিক-পুলিশ সংঘর্ষে নিহত ৪


Published: 2021-04-17 12:56:34 BdST, Updated: 2021-05-11 00:14:33 BdST

চট্টগ্রাম লাইভ: এবার পুলিশ ও শ্রমিকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এই ঘটনায় এলাকায় অনেকটাই রণক্ষেত্রে পরিণত হয়। আতঙ্ক ছড়িয়ে পড়ছে গোটা এলাকায়। চট্টগ্রামের বাঁশখালীতে বিদ্যুৎকেন্দ্রের শ্রমিকদের সঙ্গে পুলিশের সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও কয়েকজন আহত হয়েছেন বলে জানাগেছে।


পুলিশ ও এলাকাবাসী জানায়, আজ শনিবার (১৭ এপ্রিল) দুপুর পৌনে ১২টার দিকে এ ঘটনা ঘটে। আহতদের বাঁশখালী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে স্থানীয় লোকজন জানিয়েছেন। 

নিহতরা হলেন শুভ (২৩), মো: রাহাত (২৪), আহমদ রেজা (১৯) ও রনি হোসেন (২২)। 

প্রত্যক্ষদর্শিরা জানায়, সকালে শ্রমিকরা বেতনভাতার দাবিতে বিক্ষোভ শুরু করেন। অনেকদিন যাবত তারা বেতন ভাতা পাচ্ছেন না। তাই তারা বিক্ষুদ্ধ হয়ে উঠেন। একারণেই এই সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের নিয়ে শ্রমিকরা পালিয়ে যাচ্ছে

 

এ ব্যাপারে চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন জানান, বাঁশখালী বিদ্যুৎকেন্দ্রে শ্রমিকদের সংঘর্ষের ঘটনা ঘটেছে।

বেতন-ভাতা নিয়ে শ্রমিকদের সঙ্গে কর্তৃপক্ষের বিরোধ চলছিল। সকালে শ্রমিকরা বিক্ষোভের চেষ্টা করলে পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র বলছে, সংঘর্ষের একপর্যায়ে পুলিশ গুলি চালায়। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

ঢাকা, ১৭ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।