ববিতে হামলা: পটুয়াখালীতে মানববন্ধন সম্পন্ন


Published: 2021-02-19 19:07:32 BdST, Updated: 2021-03-03 04:39:43 BdST

পটুয়াখালী লাইভ: শিক্ষার্থীদের উপর সন্ত্রাসীদের হামলা ও অমানবিক নির্যাতনের প্রতিবাদে পটুয়াখালীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। বরিশাল বিশ্ববিদ্যালয়ের ব্যাপারে ওই মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার সকাল ১০টায় পটুয়াখালী প্রেসক্লাবের সামনে বরিশাল বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের অধ্যায়নরত অর্ধশতাধিক সাধারণ শিক্ষার্থী এ মানববন্ধন কর্মসূচি পালন করে।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের শেষ বর্ষের ছাত্র বাহাউদ্দিন আবির উপস্থাপনা করেন। মানববন্ধনে, মধ্যরাতে ঘুমন্ত অবস্থায় বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ওপর হামলা ও অমানবিক নির্যাতনের প্রতিবাদে ও হামলার সাথে জড়িতদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন ববি’র ইংরেজি বিভাগের তৃতীয় বর্ষের ছাত্রী সুমাইয়া আহমেদ শান্তা, ববি’র শিক্ষার্থী সানবির রেহমান সজীব, রুবেল, হাফিজ আর রহমান ও হৃদয়, ঢাবি’র শিক্ষার্থী আদনান হাবিব খান, জাবি’র শিক্ষার্থী ফাইজার আহমেদ শাওলিন প্রমুখ।

পরে সেখান থেকে এক বিক্ষোভ মিছিল শুরু করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে লঞ্চঘাট চত্বরে গিয়ে মিছিল শেষ করে শিক্ষার্থীরা। প্রয়োজনে কঠিন আন্দোলনে যাবে তারা।

ঢাকা, ১৯ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।