আদালতের আদেশের পরও ওসি প্রদীপ-এসআই লিয়াকতের রিমান্ডে জটিলতা


Published: 2020-08-11 13:58:02 BdST, Updated: 2020-09-20 16:25:35 BdST

লাইভ প্রতিবেদক: পুলিশের গুলিতে নিহত অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোঃ রাশেদ খান হত্যা মামলায় এখনো রিমান্ডে নেওয়া সম্ভব হয়নি ওসি প্রদীপ, এসআই লিয়াকতসহ ৩ জনকে। কিন্তু সঠিক কোন কারণে রিমান্ডে নেয়া যাচ্ছেনা তা স্পস্ট করে কিছুই যানা যায় নি এখনো। এ বিষয়ে সংশ্লিষ্ট কর্মকতাদের নির্দেশনা পেলেই রিমান্ডের নেয় হবে বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব জানিয়েছেন, কিছু জটিলতায় রিমান্ড শুরু করতে আরো কিছুদিন সময় লাগতে পারে। এদিকে সিনহার হারিয়ে যাওয়া ল্যাপটপ ও ক্যামেরার বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে শিপ্রা, সিফাত এবং আগের তদন্ত কর্মকর্তাকে।

৩১ জুলাই টেকনাফে পুলিশের গুলিতে অবসরপ্রাপ্ত মেজর সিনহা নিহত হওয়ার পর ৫ আগস্ট পরিবারের পক্ষ থেকে ৯ পুলিশ সদস্যকে অভিযুক্ত করে দায়ের করা হয় মামলা। পরদিন এ ঘটনায় ৭ পুলিশ সদস্য আত্মসমর্পন করলে আদালত ৩ জনকে ৭ দিন করে রিমান্ড এবং বাকী ৪ জনকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেয়।

রিমান্ড আদেশের পর পার হয়ে গেছে বেশ কদিন। ৪ আসামিকে জেলগেটে জিজ্ঞাসাবাদ করা হলেও নানা জটিলতায় এখনও ওসি প্রদীপ, লিয়াকতসহ ৩ জনের রিমান্ড শুরু করতে পারেনি তদন্তকারী সংস্থা র‌্যাব।

র‌্যাবের কর্মকর্তা সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, আসামিদের রিমান্ডে নেওয়ার জন্য প্রস্তুত থাকলেও কিছু জটিলতায় এখনো রিমান্ডে নেওয়া সম্ভব হয়নি ৩ আসামিকে।


ঢাকা, ১১ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।