আমার রুমে আমি একা থাকতে চাই: ওসি প্রদীপ


Published: 2020-08-08 17:33:18 BdST, Updated: 2020-09-27 22:29:35 BdST

লাইভ প্রতিবেদক: জেল হাজতে ভালই আছেন ওসি প্রদীপ কুমার। বেশ হাসিখুশি ভাবেই কাটছে সময়। অনেকটাই ফুরফুরে মেজাজে দিন পার করেছেন তিনি।

ওসি প্রদীপ কুমার জেলকর্মীদের বলে বেড়াচ্ছেন, এইগুলো সব বোগাস! সব তামাশা। তিনি কোন অন্যায় করেননি। তার কিছুই হবে না। তিনি জেলকর্মীদের সঙ্গে হাসিখুশি কথা বলেছেন।

জেলকর্মীদের কাছে শুধু একা থাকার সুবিধা চেয়ে ওসি প্রদীপ কুমার বলেন, আমার রুমে আমি একা থাকতে চাই। আমার সঙ্গে আর কাউকে দেবে না।

জেল সুপার মো. মোকাম্মেল হোসেন এমন প্রশ্নের জবাবে জানান, জেলে একা থাকার সুযোগ আছে। তাছাড়া তারা রিমান্ডের আসামী। উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে সবাইকে আলাদা করে রাখা হয়েছে। তবে এখন পর্যন্ত তাদের রিমান্ডের জন্য বাইরে নিয়ে যাওয়া হয়নি।

উল্লেখ্য, গত ৩১ জুলাই পুলিশের গুলিতে খুন হয় মেজর (অব.) সিনহা মো. রাশেদ খান। রাশেদ খানের বড়বোন ও মো. শামসুজ্জামানের সহধর্মিণী শারমিন শাহরিয়া ফেরদৌস বাদী হয়ে প্রদীপ কুমার দাশ, লিয়াকত আলীসহ ৯ জনকে আসামী করে টেকনাফ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে গত ৫ই আগস্ট সকালে হত্যা মামলা দায়ের করেন।

ঢাকা, ০৮ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।