ট্রেনের ইঞ্জিনের ধাক্কায় রংপুরে নববধূসহ চারজনের প্রাণহানি


Published: 2020-03-30 17:24:40 BdST, Updated: 2020-05-26 00:22:49 BdST

রংপুর লাইভ: আর সংসার করা হলো না নববধুর। সব কিছু যেন তছনছ হয়ে গেছে। মুহুর্তেই
একটি ট্রেন কেড়ে নিল তার জীবন। এর সঙ্গে আরোও ৩ জনেরও প্রাণ গেছে। রংপুরের পীরগাছা উপজেলার অন্নদানগর রেলওয়ে স্টেশনের কাছে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে। জানা যায়, চলন্ত রেলওয়ে ইঞ্জিনের সাথে অটোরিকশার সংঘর্ষে অটোচালকসহ চারজন নিহত হয়েছেন।

আহত হয়েছেন আরও তিন যাত্রী। তাদের সকলকে গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধে একজনের অবস্থা ভাল নয়।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার দুপুর একটার দিকে অটোরিকশা রিজার্ভ করে নববিবাহিতা গৃহবধূ সুমি বেগম তার স্বামীসহ ৬ জন পীরগাছার অন্নদানগর গ্রামের শ্বশুরবাড়ি থেকে লালমনিরহাটে যাচ্ছিলেন।

অটোরিকশাটি অন্নদানগর রেলওয়ে স্টেশনের কাছে রেললাইন অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে আসা একটি চলন্ত রেলওয়ে ইঞ্জিনের সাথে অটোরিকশার সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে অটোচালক দুখুসহ দুজন নিহত হয়।

আহত হয়েছেন আরো ৫/৬জন। খবর পেয়ে এলাকাবাসী আহতদের উদ্ধার করে একটি অ্যাম্বুলেন্সে করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে আনার পথেই মৃত্যুর মুকে ঢলে পড়ন নববিবাহিতা গৃহবধূ সুমি বেগম।

একই সঙ্গে মোস্তাফিজুর রহমান নামের আরেকজনও মারা যান। সুমি বেগমের স্বামীসহ অপর তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। জরুরি বিভাগের চিকিৎসক ডা. রয়েল জানান, তাদের অবস্থা আশঙ্কাজনক।

পীরগাছা থানার ওসি রেজাউল করিম জানান, ঘটনাস্থলে নিহত দুজনসহ ৪ জন মারা গেছে। আহতদের অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে জানিয়েছেন।

তিনি বলেন, অটোচালক রেললাইন পার হবার সময় সম্ভবত ট্রেনের ইঞ্জিন আসছিলো। সেটা বুঝতে না পারায় এ দুর্ঘটনা ঘটেছে। আমরা আহতদের চিকিৎসার ব্যবস্থা করা হচ্ছে।

ঢাকা, ৩০ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।