বিয়ের প্রলোভন দেখিয়ে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ


Published: 2020-01-26 15:48:42 BdST, Updated: 2020-02-17 01:04:21 BdST

লাইভ প্রতিবেদকঃ কোম্পানীগঞ্জ উপজেলার রামপুর ইউনিয়নে বিয়ের প্রলোভন দেখিয়ে এক মাদ্রাসা ছাত্রীকে (১৮) ধর্ষণ করেছে মনিরুল ইসলাম তারেক (১৮) নামের এক যুবক। এ ঘটনায় ধর্ষণের অভিযোগে ওই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা যায়, শনিবার দুপুরবেলা গ্রেপ্তারকৃত ওই যুবক মনিরুল ইসলামকে আদালতের মাধ্যমে কারাগারে এবং ধর্ষণের শিকার মাদ্রাসা ছাত্রীর জবানবন্দি রেকর্ড করে তাকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গেছে, এ ঘটনায় গ্রেপ্তারকৃত তারেক রামপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ওয়াতী ভূঁইয়া বাড়ির নজরুল ইসলাম প্রকাশ খান সাহেবের ছেলে। ধর্ষণের শিকার মাদ্রাসার ছাত্রীর মা বাদী হয়ে শুক্রবার রাতে মনিরুল ইসলাম তারেক (১৮) ও তার সহযোগী চরকাঁকড়া ইউনিয়নের আহছান উল্যার ছেলে নাহিদ (১৯) সহ অজ্ঞাত ৩-৪ জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন।

লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, বামনী আছিরিয়া ফাযিল মাদ্রাসার ফাজিল ১ম বর্ষে অধ্যয়নরত ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক ছিল অভিযুক্ত তারেকের। পরে গত বৃহস্পতিবার ওই মাদ্রাসার ছাত্রীর নানার বাড়ি থেকে নিজবাড়ীতে আসার সময় বিয়ের প্রলোভন দেখিয়ে জোর করে তুলে এনে ফেনীর একটি আবাসিক হোটেলে নিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করে।

এ প্রসঙ্গে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আরিফুল রহমান বলেন,
ধর্ষণের শিকার ওই ছাত্রীর পরিবারের অভিযোগের ভিত্তিতেই এই মামলার প্রধান আসামি তারেককে গ্রেপ্তার করা হয়েছে। সেই সাথে মামলার অপর আসামিদেরকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

ঢাকা, ২৬ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।