টাঙ্গাইলে মাদরাসার ছাত্রীকে ধর্ষণ, আটক শিক্ষক


Published: 2019-08-21 19:33:10 BdST, Updated: 2019-09-20 18:32:14 BdST

টাঙ্গাইল লাইভ: টাঙ্গাইলে পৌর এলাকায় ১০ বছরের এক মাদরাসার ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে শিক্ষককের বিরুদ্ধে। ঈদের ছুটিতে বাড়িতে গিয়ে বাবা-মায়ের কাছে শিক্ষককের ধর্ষণের বিষয়টি বলে দেয় ওই ছাত্রী।

জানা গেছে, ধর্ষণের ঘটনায় ওই শিক্ষার্থীর বাবা বাদি হয়ে মঙ্গলবার বিকেলে টাঙ্গাইল থানায় একটি মামলা করেন। পরে ধর্ষণের অভিযোগে ওই প্রতিষ্ঠানের শিক্ষক হাফিজুল ইসলামকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতেই মাদ্রাসা থেকে ওই শিক্ষককে গ্রেপ্তার করা হয়।

আটক হাফিজুল ইসলাম সিরাজগঞ্জের বেলুটিয়া গ্রামের ময়দান আলীর ছেলে। বুধবার দুপুরে তাকে টাঙ্গাইল আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

থানার উপপরিদর্শক (এসআই) মুহাম্মদ মনির আহমেদ জানান, গত তিন মাস ধরে আবাসিক শিক্ষক হাফিজুল ইসলাম মাদ্রাসার এক শিক্ষার্থীকে ধর্ষণ করছিলেন। ঈদের ছুটিতে ওই শিক্ষার্থী বাড়িতে গিয়ে তার বাবা-মায়ের কাছে সবকিছু খুলে বলে। পরে ওই শিক্ষার্থীর বাবা বাদি হয়ে থানায় মামলা করেন।

এসআই মনির জানান, ওই শিক্ষককে বুধবার টাঙ্গাইল আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। একই সঙ্গে আদালতে শিক্ষার্থীর জবানবন্দি নেওয়া হয়।

ঢাকা, ২১ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।