প্রশাসনের দ্বারে দ্বারে ঘুরছেনকোটালীপাড়ার ৮ম শ্রেণির ছাত্র নাজমুল ১৫দিন ধরে নিখোঁজ


Published: 2019-08-12 02:25:52 BdST, Updated: 2019-12-15 22:16:20 BdST

গোপালগঞ্জ লাইভ: গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার তালপুকুরিয়া পঞ্চপল্লী উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র নাজমুল খান ১৫ দিন ধরে নিখোঁজ।

নাজমুল উপজেলার তালপুকুরিয়া গ্রামের মনির খানের ছেলে। এ ঘটনায় সম্প্রতি কোটালীপাড়া থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করেছেন তিনি।

নাজমুলের বাবা জানান, ‘২৮ জুলাই বিকেলে নাজমুল তালপুকুরিয়া উচ্চ বিদ্যালয়ের সামনের রাস্তায় ঘুরতে গিয়ে বাড়ি ফেরেনি। ১৫ দিন ধরে অনেক খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। তার পরনে ছিল কালো রঙের প্যান্ট ও গায়ে নীল রঙের শার্ট।’

এদিকে আগামী ১২ই আগস্ট পবিত্র ঈদ-উল-আযহা। নাজমুলের বাবা বলেন, ঈদ সামনে কিন্তু সন্তানকে হারিয়ে আমার স্ত্রী এবং পরিবার চরম দুশ্চিন্তায় দিনযাপন করছি। সন্তানের নিখোঁজে নাজমুলের মা খাওয়া-দাওয়া ছেড়ে দিয়েছে এবং মারাত্মক অসুস্থ হয়ে পড়েছে।

কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ লুৎফর রহমান বলেন, ‌‘নাজমুল সরল প্রকৃতির ছেলে। শুনেছি, একটি মুরগির ট্রাকে চড়ে মাদারীপুর গিয়েছিল। ওই ট্রাক ড্রাইভার নাজমুলকে আবার কোটালীপাড়া সদরে এসে নামিয়ে দিয়ে যায়।

তার পর থেকেই নাজমুল নিখোঁজ রয়েছে। এ বিষয়ে আমরা মাদারীপুরসহ আশপাশের জেলাগুলোতে খবর দিয়েছি, আশা করি নাজমুলকে খুঁজে পাওয়া যাবে।’

ঢাকা, ১১ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এবিএম

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।