এবার স্বামী পরিত্যাক্ত নারীকে ধর্ষণ ছাত্রলীগ নেতার!


Published: 2019-07-27 00:53:23 BdST, Updated: 2019-10-14 21:57:44 BdST

পিরোজপুর লাইভ : এবার ছাত্রলীগ নেতার বিরুদ্ধে স্বামী পরিত্যাক্ত এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। তরিকুল ইসলাম ওরফে তারেক হাসান নামে ওই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে বৃহস্পতিবার রাতে মামলা হয়েছে। তিনি নাজিরপুর উপজেলার মালিখালী ইউনিয়নের টুতবাড়ি (গোধারা) গ্রামের বাসিন্দা ও উপজেলা ছাত্রলীগের নতুন কমিটির যুগ্ম আহবায়ক।
ওসি মো. মুনিরুল ইসলাম মুনির বিষয়টি নিশ্চিত করেন।

মামলা সূত্রে জানা গেছে, স্বামী পরিত্যাক্ত ওই নারী ৫ বছরের কন্যা শিশুকে নিয়ে তার বাবার বাড়ি থাকেন। বিভিন্ন সময় ওই ছাত্রলীগ নেতা তাকে কুপ্রস্তাব দিয়ে আসছে। গত বুধবার রাত সাড়ে ৯টার দিকে মা বাড়ি না থাকার সুযোগে ওই ছাত্রলীগ নেতা তার ঘরে ঢুকে তাকে ধর্ষণ করে পালিয়ে যায়।

নাজিরপুর থানার ওসি জানান, ভুক্তভোগী ওই নারীর অভিযোগের প্রেক্ষিতে থানায় একটি মামলা রুজু হয়েছে। তাকে ডাক্তারি পরীক্ষার জন্য পিরোজপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত তারেককে গ্রেফতারে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে বলে উল্লেখ করেন তিনি।

ঢাকা, ২৭ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।