স্ত্রীর আপত্তিকর ভিডিও পর্নোসাইটে তারপর...


Published: 2018-11-13 12:10:22 BdST, Updated: 2018-12-11 20:04:56 BdST

নারায়ণগঞ্জ লাইভ: স্ত্রীর আপত্তিকর ভিডিও পর্নোসাইটে দিয়ে ফেঁসে গেছেন স্বামী। কেন এই কাজ করলেন, এ নেপথ্যে কারা কাজ করেছে এসব এখন আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে। চলছে সমালোচনা ও নানান মুখরোচক কল্পকাহিনী। সব শেষে নিজ স্ত্রীর আপত্তিকর ভিডিও এখন ইন্টারনেটে। এনিয়ে রীতিমত হৈচৈ পড়েছে।

ঘটনাটি নারায়ণগঞ্জেল। স্ত্রীর আপত্তিকর ভিডিও পর্নো সাইটে ছড়িয়ে দেয়ার অভিযোগে মিলন গাঙ্গুলী নামে একজনকে আটক করেছে পুলিশ। রোববার দুপুরে তার স্ত্রীর অভিযোগের ভিত্তিতে জামতলা থেকে স্বামী মিলন গাঙ্গুলী (৩৫) কে আটক করে ফতুল্লা থানা পুলিশ।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা থানার ওসি শাহ মোহাম্মদ মঞ্জুর কদের ক্যাম্পাসলাইভকে জানান, ‘স্ত্রীর অভিযোগে পর্নোগ্রাফির ১ ও ৩ ধারায় মিলন গাঙ্গুলীকে আটক করা হয়েছে।

তার ল্যাপটপ জব্দ করে তার স্ত্রীর বেশ কয়েকটি আপত্তিকর ভিডিও পাওয়া যায়। আমরা চেষ্টা করছি আপলোডকৃত ভিডিওগুলো মুছে ফেলার।’

গ্রেপ্তার মিলন গাঙ্গুলী নারায়ণগঞ্জ শহরের জামতলা ধোপাপট্টি এলাকার বৃন্দাবন গাঙ্গুলীর ছেলে এবং তার স্ত্রী একই থানার হরিহর পাড়া আমতলা এলাকার বাসিন্দা।

অভিযোগে জানা যায়, গত তিনবছর পূর্বে মিলন গাঙ্গুলীর সঙ্গে অভিযোগকারীর পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকেই শাশুড়ী ও ননদের প্ররোচনায় স্বামী মিলন গাঙ্গুলী তাকে বিভিন্ন সময় শারীরিক ও মানসিক নির্যাতন করতো।

এ অবস্থায় একবছর পূর্বে শাশুড়ী, ননদ ও স্বামী তাকে বাসা থেকে বের করে দেয়। বাবার বাড়ি থেকে যৌতুকের টাকা নিয়ে বাড়ি ফেরার জন্য হুমকি দেয় তারা। দাবিকৃত যৌতুকের টাকা নিয়ে না শ্বশুর বাড়িতে ফিরে যায়।

এরপর থেকে মিলন গাঙ্গুলী বিভিন্ন সময় স্বামী-স্ত্রীর শারীরিক মিলনের অবস্থা তার ল্যাপটপের ওয়েব ক্যামেরায় ধারণ করে রাখে এবং সম্প্রতি ওইসব আপত্তিকর সাতটি ভিডিও ক্লিপ ইউটিউবের পর্নো সাইটে ছড়িয়ে দেয়।

এ ঘটনার পর তার স্ত্রী বাবার বাড়ি গিয়ে আর স্বামীর বাড়ি ফিরে যায়নি।
এ প্রসঙ্গে মিলন গাঙ্গুলী পুলিশের কাছে বলেন, ‘দীর্ঘদিন তার এবং তার স্ত্রীর সম্পর্ক ভালো ছিল না। একাধিকবার তাকে বাড়ি ফিরিয়ে আনার চেষ্টা করলেও তার স্ত্রী ফিরে আসেননি।

এমন অবস্থায় রাগের বশে স্ত্রীর আপত্তিকর ভিডিও পর্নো সাইটে ছড়িয়ে দেন।’
ফতুল্লা থানার এসআই আবেদ বলেন, ‘স্ত্রীর অভিযোগের ভিত্তিতে আমরা জামতলায় অবস্থিত মিলনের বাড়িতে অভিযান পরিচালনা করি।

এ সময় তার স্ত্রীর একাধিক আপত্তিকর ভিডিও উদ্ধার হয়। আমরা একটি পর্নো সাইটেও আপলোডকৃত আপত্তিকর ভিডিও খুঁজে পাই। এ সব আলামত পাওয়ার পর আমরা মিলন গাঙ্গুলীকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসি।’


ঢাকা, ১৩ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।