Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

নরসিংদীতে সংঘর্ষ : মারা গেলেন আহত ছাত্রদল নেতা

প্রকাশিত: ২৬ মে ২০২৩, ২১:১০

নরসিংদীতে সংঘর্ষ : মারা গেলেন আহত ছাত্রদল নেতা

নরসিংদী লাইভ: নরসিংদীতে ছাত্রদলের দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে আহত চিকিৎসাধীন ছাত্রদল নেতা আশরাফুলের (২২) মৃত‍্যু হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

এর আগে বৃহস্পতিবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে জেলা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক সাদেকুর রহমান (৩৫) মারা যান। তবে এ ঘটনায় থানায় এখনও কোনো মামলা হয়নি।

আশরাফুল পৌর শহরে সাটিরপাড়া এলাকার নাজমুল হকের ছেলে। আর সাদেকুর রহমান (৩৫) নরসিংদী শহরতলী বাদুয়ারচর গ্রামের মৃত আলাউদ্দিন মিয়ার ছেলে।

খোঁজ নিয়ে জানা যায়, ছাত্রদলের কমিটি বাতিলে আন্দোলনের অংশ হিসেবে বৃহস্পতিবার নরসিংদী জেলা বিএনপির কার্যালয় সংলগ্ন এলাকায় মোটরসাইকেল শোডাউন করে বিক্ষোভ করছিল ছাত্রদলের পদবঞ্চিত নেতাকর্মীরা। এসময় অন্য গ্রুপের নেতাকর্মীরা তাদের ওপর অতর্কিত হামলা চালায়। এতে দুগ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় মাথায় ও পিঠে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন ছাত্রদলের পদবঞ্চিত সাদেকুর ও আশরাফুল।

আশরাফুলকে উদ্ধার করে নিয়ে আসা আকাশ বলেন, গতকাল নরসিংদী জেলা ছাত্রদলের বঞ্চিত নেতাকর্মীদের মোটরসাইকেল শোডাউনের সময় সংঘর্ষে আশরাফুল ও সাদেকুর রহমান সাদেক গুলিবিদ্ধ হয়। গতকাল সাদেকুর রহমান সাদেক চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। আর আজ চিকিৎসাধীন অবস্থায় ২০২ নম্বর ওয়ার্ডের দুই নাম্বার বেডে মারা যায় আশরাফুল।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, নরসিংদী থেকে গুলিবিদ্ধ অবস্থায় দুইজনকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছিল। আনার সাথে সাথেই চিকিৎসক সাদেকুর রহমান নামে একজনকে মৃত ঘোষণা করেন। এরপর আজ সকালে চিকিৎসাধীন অবস্থায় আশরাফুল নামে আরো এক যুবকের মৃত্যু হয়।


ঢাকা, ২৬ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএফ

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ