Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

গুলিবিদ্ধ হয়ে কনস্টেবলের মৃত্যু: পুলিশের ধারণা প্রেমঘটিত বিষয়

প্রকাশিত: ২৫ মে ২০২৩, ২১:২০

আশরাফ উজ জামান রনি

লাইভ প্রতিবেদক: রাজধানীতে চেকপোস্টে ডিউটিরত অবস্থায় নিজের বুকে গুলি করে আশরাফ উজ জামান রনি (২২) নামে এক পুলিশ কনস্টেবল আত্মহত্যা করেছেন। পুলিশ বলছে, প্রেমঘটিত কারণে বিষণ্নতায় আত্মহত্যা করতে পারেন তিনি।

বৃহস্পতিবার (২৫ মে) সকাল সাতটার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ঢামেক) আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ডিএমপির গুলশান বিভাগের উপকমিশনার (ডিসি) মো. শহিদুল্লাহ বলেছেন, প্রেমঘটিত কারণে বিষণ্নতা থেকে কনস্টেবল আশরাফ উজ জামান রনি (২২) আত্মহত্যা করতে পারেন। তবে বিষয়টি তদন্তের পর সঠিক কারণ জানা যাবে।

তিনি বলেন, কনস্টেবল রনির সঙ্গে একটি মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। সেই সম্পর্কের জেরে তারা মোবাইলে বেশিরভাগ সময় কথা বলত। গতকাল বুধবার রাতের বেশিরভাগ সময় তারা মোবাইলে কথা বলেন। সকালে ডিউটিতে আসার আগেও কথা হয় তাদের দুজনের মধ্যে।

ডিসি শহিদুল্লাহ বলেন, প্রাথমিকভাবে নিহতের মোবাইল ফোন চেক করে দেখা গেছে, প্রেমঘটিত কোনো বিষয় নিয়ে কনস্টেবল রনির প্রেমিকার সঙ্গে কোনো ঝামেলা চলছিল। এ কারণেই তিনি নিজের পিস্তল দিয়ে আত্মহত্যা করতে পারেন। তবে এ বিষয়ে তদন্তের পর সঠিক কারণ জানা যাবে।

এর আগে বনানী থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, আজ সকাল সাড়ে ৬টার দিকে বনানীর ১১ নম্বর চেকপোস্ট থেকে রনি অন্য পুলিশ সদস্যদের সঙ্গে দায়িত্ব পালন করতে আসে। পরে চেকপোস্টের ওয়াশরুমে গিয়ে ৬টা ৫০ মিনিটের দিকে সে নিজের পিস্তল দিয়ে নিজের বুকে গুলি করে আত্মহত্যা করে। এ ঘটনার সময় অন্যান্য পুলিশ সদস্যরাও উপস্থিত ছিলেন। তারাও আমাদের বিষয়টি বলেছেন। নিহত পুলিশ সদস্যের মরদেহ ময়নাতদন্তের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, সকালে বনানী চেকপোস্ট থেকে ওয়াশরুমে যায় রনি। সেখানে নিজের পিস্তল দিয়ে তিনি আত্মহত্যা করেন। পরে তার সহকর্মীরা তাকে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি পাবলিক অর্ডার ম্যানেজমেন্টের (পিওএম) দক্ষিণ বিভাগে কর্মরত ছিলেন। নিহত রনির বাড়ি ধামরাই বলে জানান বাচ্চু মিয়া।

ঢাকা, ২৫ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমবি//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ