Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

পাত্রী দেখতে গিয়ে নিখোঁজ: ২৫ দিন পর তিন বন্ধুর লাশ উদ্ধার

প্রকাশিত: ২৫ মে ২০২৩, ০৩:৪৪

তিন বন্ধুর লাশ উদ্ধার

টেকনাফ লাইভ: টেকনাফে পাত্রী দেখতে গিয়ে ২৫ দিন ধরে নিখোঁজ হওয়া তিন বন্ধুর লাশ উদ্ধার করেছে আইনশৃঙ্খলাবাহিনী। তাদেরকে অপহরণ করে চাঁদা চাওয়া হয়েছিল বলে দাবি পরিবারের। বুধবার (২৪ মে) দুপুরে টেকনাফ দমদমিয়া পাহাড়ি এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

লাশ উদ্ধার হওয়া তিনজন হলেন কক্সবাজারের ঈদগাঁও উপজেলার জালালাবাদ সওদাগর পাড়ার মোহাম্মদ ইউছুপ, চৌফলদন্ডী ইউনিয়নের রুবেল ও শহরের নুনিয়াছড়ার ইমরান। তারা তিনজনই পরস্পর বন্ধু।

পারিবারিক সূত্রে জানা যায়, অপহৃত তিন বন্ধু গত ২৮ এপ্রিল কক্সবাজার শহরের উত্তর নুনিয়াছড়া থেকে সিএনজি যোগে পাত্রী দেখতে টেকনাফ রওয়ানা দেন। টেকনাফ পৌঁছার আগেই তাদের বহনকারী সিএনজি থামিয়ে একদল ডাকাত ইমরান, ইউছুপ, রুবেলকে অস্ত্রের মুখে জিম্মি করে পাহাড়ে নিয়ে যায়। এর দুইদিন পর তাদের হাত-পা বেঁধে উপর্যপুরি নির্যাতন করে ৩০ লাখ টাকা মুক্তিপণ চেয়ে নির্যাতনের ভিডিও পাঠানো হয় পরিবারের কাছে। তখন বিষয়টি পরিবারের সদস্যরা আইনশৃঙ্খলা বাহিনীকে জানায়। এই ঘটনায় একজনকে কিছুদিন আগে আটক করে র‍্যাব। পরে তার স্বীকারোক্তি মতে উদ্ধার অভিযানে নামে যৌথ বাহিনী।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম বলেন, টেকনাফের দমদমিয়া চেকপোস্ট এলাকার তিনটি পাহাড়ের পরের গহীন বন থেকে তিনজনের গলিত লাশ উদ্ধার করা হয়েছে। লাশগুলো সুরতাহল প্রতিবেদন তৈরির জন্য টেকনাফ থানায় নেওয়া হচ্ছে। সেখান থেকে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে নেওয়া হবে।

এ বিষয়ে জানতে টেকনাফ থানার ওসি মো. আবদুল হালিমের সরকারি নম্বরে একাধিকবার কল করা হলেও তিনি ফোন রিসিভ করেননি। ম্যাসেজ পাঠানোর পরও তার সাড়া না পাওয়ায় বক্তব্য জানা সম্ভব হয়নি।

ঢাকা, ২৪ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমবি//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ