Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

চিকিৎসা নিতে এসে লাশ হলেন বৃদ্ধা!

প্রকাশিত: ২০ মে ২০২৩, ২৩:২১

ফাইল ছবি

লাইভ প্রতিবেদক: রাজধানীতে চিকিৎসা নিতে এসে লাশ হয়েছেন ফরিদা বানু (৭০) নামের এক বৃদ্ধা। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে খিলগাঁও নবীনবাগ এলাকায় পিকআপ চাপায় তিনি নিহত হন।

নিহত ওই বৃদ্ধার বাড়ি শরীয়তপুর জেলার গোসাইরহাট থানার জামালপুর গ্রামে। তিনি ওই এলাকার জামাল হাওলাদারের স্ত্রী। নিহত ফরিদা বানুর ভাগ্নি সেলিনা বলেন, আমার মামী ডাক্তার দেখানোর জন্য গতকাল ঢাকায় আসেন। সকালে রিকশাযোগে মামীকে নিয়ে বনশ্রীর একটি হাসপাতালে যাওয়ার পথে অপর একটি রিকশা ধাক্কা দেয়। এতে আমরা দুজনই রাস্তায় ছিটকে পড়ি। এ সময় সামনে থেকে আসা একটি পিকআপ মামীকে চাপা দেয়। এতে গুরুতর আহত হন তিনি। পরে পথচারীদের সহায়তায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আবু রায়হান সরদার নামে এক পথচারী জানান, নবীনবাগ ও মৌলভীরটেক এলাকার মাঝামাঝি রাস্তায় এই দুর্ঘটনা ঘটেছে। অটোরিকশা থেকে পড়ে যাওয়ার পর গ্যাস সিলিন্ডারবাহী একটি পিকআপভ্যান ওই নারীর ওপর দিয়ে উঠে যায় বলে শুনেছেন তিনি। মুমূর্ষু অবস্থায় ফরিদা বানুকে প্রথমে স্থানীয় বেটার লাইফ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি দেখে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি খিলগাঁও থানাকে জানিয়েছি।

ঢাকা, ২০ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমবি//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ