Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ঈশ্বরদীতে পুকুরে নেমে প্রাণ গেল ৩ শিশুর

প্রকাশিত: ১৪ মে ২০২৩, ০১:১৮

প্রতীকী ছবি

পাবনা লাইভ: পুকুরে গোসল করতে নেমে একসঙ্গে তিন শিশুর মৃত্যু হয়েছে। শনিবার (১৩ মে) দুপুর ২টার দিকে পাবনার ঈশ্বরদী শহরের সাঁড়া গোপালপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সাঁড়া গোপালপুর গ্রামের বাচ্চু মণ্ডলের ছেলে জাহিদ মণ্ডল (১০), একই এলাকার পাঞ্জুর ছেলে হৃদয় (১০) ও উপজেলার মাজদিয়া গ্রামের আকিজের মেয়ে আনিকা (১২)।

নিহত জাহিদের বাবা বাচ্চু মণ্ডল বলেন, বেলা ১১টার পর জাহিদ বাড়ি থেকে বের হয়। এসময় আমাদের বাড়িতে বেড়াতে আসা আমার বোনের মেয়ে আনিকা ও এলাকার শ্যালো মেশিনচালক পাঞ্জুর ছেলে হৃদয় তার সঙ্গে ছিল। তারা তিনজনই প্রায় সমবয়সী। দুপুর ১টার দিকে জানতে পারি তারা মানিক হাজির পুকুরে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়েছে। পুকুরে পানিতে খোঁজাখুঁজির এক পর্যায়ে তাদের তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক মালিহা ফাইরোজ বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই ওই তিন শিশুর মৃত্যু হয়েছে।

এ বিষয়ে ঈশ্বরদী থানার ওসি অরবিন্দ সরকার জানায়, এ ঘটনায় নিহতদের পরিবার লিখিত দিয়েছে এবং এ ঘটনায় অপমৃত্যু মামলা করার প্রস্তুতি চলছে।

ঢাকা, ১৩ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমবি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ