Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ফেসবুক গ্রুপে ভুয়া প্রশ্নপত্র বিক্রির অভিযোগে গ্রেফতার ২

প্রকাশিত: ৮ মে ২০২৩, ১৮:২২

ভুয়া প্রশ্নপত্র বিক্রির অভিযোগে গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জ লাইভ: টাকার বিনিময়ে এসএসসি ও দাখিল পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র ফাঁসের ঘটনা ঘটেছে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে। এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ সুপার এ এইচ এম আব্দুর রকিব এ তথ্য জানিয়েছেন।

গ্রেফতার হাসিব (২০) গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের বঙ্গেশপুর গ্রামের আব্দুস শুকুরের ছেলে এবং হামিদুর রহমান শান্ত (২০) নয়রশিয়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে। রবিবার (৭ মে) বিকেলে তাদের গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সুপার এ এইচ এম আব্দুর রাকিব বলেন, গ্রেফতার ব্যক্তিরা মোবাইলে ভুয়া ফেসবুক আইডি তৈরি করে সেখানে এসএসসি ও দাখিল পরীক্ষার ভুয়া নমুনাপত্র আপলোড করেন। এবং ১০০ শতাংশ কমন আসবে বলে প্রতারণার ফাঁদ পেতেছিল। পরবর্তীতে দেশের বিভিন্ন জেলা উপজেলা হতে শিক্ষার্থী ও অভিভাবকরা ম্যাসেঞ্জারে যোগাযোগ শুরু করলে টাকার বিনিময়ে এসএসসি বোর্ড পরীক্ষার প্রশ্নপত্র দেওয়া হবে বলে প্রলোভন দেখায়। সেই ফাঁদে পা দিয়ে যারা টাকা পাঠায় পরবর্তীতে তাদের ওই ফেসবুক আইডি থেকে ব্লক করে দেওয়া হয়।

এমন অভিযোগ পাওয়ার পরেই তথ্য প্রযুক্তির মাধ্যমে গতকাল তাদের নিজ বসতবাড়ি থেকে তাদেরকে গ্রেফতার করেন। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ফেসবুক আইডি ব্যবহৃত মোবাইল ফোন ও প্রতারণার নগদ ২৭ হাজার টাকাসহ গ্রেফতার করেন। এ ঘটনায় আজ গোমস্তাপুর থানায় তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।

ঢাকা, ০৮ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ