Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৬ই জুন ২০২৩, ২৩শে জ্যৈষ্ঠ ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

বিয়ের প্রলোভনে প্রেমিকাকে রিসোর্টে নিয়ে ধর্ষণ, অতঃপর...

প্রকাশিত: ২৬ মার্চ ২০২৩, ১৬:৫৭

প্রতীকী ছবি

কিশোরগঞ্জ লাইভ: বিয়ের প্রলোভনে প্রেমিকাকে রিসোর্টে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে এক ইতালি প্রবাসীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে কিশোরগঞ্জের ভৈরব উপজেলায়। এদিকে এ ঘটনায় ইতোমধ্যে এ ঘটনায় অভিযুক্ত রাহাত মিয়াসহ তিনজনকে আসামি করে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী।

রবিবার (২৬ মার্চ) মামলার তদন্ত কর্মকর্তা ভৈরব থানার এসআই শহিদ এ তথ্য জানিয়েছেন। এর আগে শুক্রবার (১৪ মার্চ) রাতে ওই মামলা দায়ের করা হয়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে রাহাতের সঙ্গে ওই তরুণীর পরিচয় হয়। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ১৩ মার্চ রাহাত দেশে আসেন। গত ১৪ মার্চ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে প্রেমিকার সঙ্গে দেখা করতে বাসায় যান তিনি।

এদিকে গত ১৬ মার্চ ভুক্তভোগী তরুণীকে বিয়ে করবে বলে তার মামা হানিফ মিয়ার বাড়িতে নিয়ে যান রাহাত। পরে একই দিন বিকেলে ভৈরবের একটি রিসোর্টে ঘুরতে নিয়ে যান। আগে থেকে ওই রিসোর্টের তিন তলার ৩০৪ নম্বর রুম ভাড়া করা ছিল। সেই রুমে নিয়ে ভুক্তভোগী তরুণীকে একাধিকবার ধর্ষণ করে রাহাত। ধর্ষণের পর তাকে বাড়িতে পাঠিয়ে দেন। পরে বাড়ি গিয়ে বিষয়টি পরিবারকে জানালে গত ২৪ মার্চ ভৈরব থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগী তরুণী।

এসআই শহিদ জানান, গত শুক্রবার রাতে এ ঘটনায় একটি মামলা দায়ের করেছেন ভুক্তভোগী তরুণী। অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে। ভুক্তভোগী তরুণীর ডাক্তারি পরীক্ষা করা হয়েছে।

ঢাকা, ২৬ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ