Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ২১শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নতুন কমিটি পেল ইবির ঠাকুরগাঁও জেলা ছাত্রকল্যাণ সমিতি

প্রকাশিত: ১ ফেব্রুয়ারী ২০২৩, ১০:০৩

নিশাত-ফাহিম

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ঠাকুরগাঁও জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে ইংরেজি বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রাকিব শাহরিয়ার নিশাত ও সাধারণ সম্পাদক হিসেবে ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের একই শিক্ষাবর্ষের শিক্ষার্থী ফাহিম ফয়সালকে নির্বাচিত করা হয়েছে।

সোমবার (৩০ জানুয়ারি) সংগঠনের উপদেষ্টামন্ডলী এবং সদ্য বিদায়ী সভাপতি আসাদুজ্জোহা বাঁধন ও সাধারণ সম্পাদক নূর ইসলাম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়।আগামী এক বছরের জন্য তারা এই দায়িত্ব পালন করবেন।

কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি মামুন আর রশিদ, আরিফ বিল্লাহ ও আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ফারহান ইসরাক, মিনহাজুল হক রুমন, মোখলেসুর রহমান সুইট সহ ১২জন। এছাড়া সাংগঠনিক সম্পাদক আব্দুল কাইয়ুম, সহ-সাংগঠনিক সম্পাদক রিমন আল হেলাল, অর্থ সম্পাদক কপিল দেব রায়, উপ-অর্থ সম্পাদক আসাদুল্লাহ আল গালিব। দপ্তর সম্পাদক সাদমান সাকিব, উপ-দপ্তর সম্পাদক মিলন রানা মুরাদ, প্রচার সম্পাদক রুমন রানা, উপ-প্রচার সম্পাদক শাহিন কাদির।

ছাত্র বিষয়ক সম্পাদক নাইম রনি, উপ-ছাত্র বিষয়ক সম্পাদক আবু নুরহাসান নাহিব, ছাত্রী বিষয়ক সম্পাদক সানজিদা লাবণ্য ও ফয়জুন নাহার জুই এবং উপ-ছাত্রী বিষয়ক সম্পাদক তামান্না আক্তার। এছাড়া ধর্ম বিষয়ক সম্পাদক, আইন সম্পাদক, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, সাংস্কৃতিক সম্পাদক সহ ২০টি পদে ২১জন এই কমিটিতে স্থান পেয়েছেন। এছাড়াও কার্যনির্বাহি সদস্য হিসেবে রয়েছেন ২৯ জন।

সমিতির উপদেষ্টামন্ডলীর সদস্য হিসেবে আছেন প্রফেসর ড. পরেশ চন্দ্র বর্মণ, প্রফেসর ড. মোহাম্মদ আসাদুজ্জামান, এ্যাসিস্ট্যান্ট প্রফেসর তৌহিদুর রহমান। এছাড়া আরাফাত সরকার জীবন, সাজ্জাদ বিন ইব্রাহিম এবং সদ্য বিদায়ী সভাপতি আসাদুজ্জোহা বাঁধন ও সাধারণ সম্পাদক নূর ইসলাম।

নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক ফাহিম ফয়সাল ক্যাম্পাসলাইভকে বলেন, ‘আমাদের উদ্দেশ্য থাকবে ঠাকুরগাঁও জেলার যেসকল শিক্ষার্থীরা এখানে আসবে তাদের যাবতীয় সুযোগ সুবিধা নিশ্চিত করা এবং তাদের যাবতীয় সমস্যা দূর করতে সহায়তা করা। আমাদের এই ক্যাম্পাসে আমরা তো অনেক দূর থেকেই আসি, আমাদের সকলের মধ্যে যাতে একটা হৃদ্যতাপূর্ণ সম্পর্ক থাকে সেই উদ্দেশ্যেই মূলত আমাদের কাজ করা। আর আমরা এসব কাজগুলো একসাথে সবাই মিলে করার চেষ্টা করবো।’

ঢাকা, ৩১ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ