Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

পুলিশ-বিএনপি সংঘর্ষে রণক্ষেত্র পঞ্চগড়, নিহত ১

প্রকাশিত: ২৪ ডিসেম্বার ২০২২, ২৩:১৯

পুলিশ-বিএনপি সংঘর্ষ

পঞ্চগড় লাইভ: পঞ্চগড়ে বিএনপির গণ মিছিল কেন্দ্র করে পুলিশ-বিএনপি নেতাকর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় আব্দুর রশিদ আরেফিন (৫১)নামের এক বিএনপি নেতা নিহত হয়েছেন।

নিহত আরেফিন বোদা উপজেলার ময়দানদীঘি ইউনিয়ন বিএনপির যুগ্ম আহ্বায়ক ছিলেন। সেই সঙ্গে এসময় ৮-১০ জন পুলিশ সদস্যসহ আহত হয়েছেন অর্ধশতাধিক।

শনিবার (২৪ ডিসেম্বর) দুপুরে জেলা বিএনপির কার্যালয়ের সামনে পঞ্চগড়-ঢাকা মহাসড়কে পুলিশ ও বিএনপি নেতা-কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। প্রায় দেড় ঘণ্টা ধরে চলে এ সংঘর্ষ।

এসময় বিএনপি নেতা-কর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে করে পুলিশ রাবার বুলেট ও কাঁদানে গ্যাস নিক্ষেপ করে। পরে বিকাল সোয়া ৪টার দিকে পরিস্থিতি স্বাভাবিক হয়ে যানচলাচল শুরু হয়।

জেলা আইনজীবী সমিতির সাংগঠনিক সম্পাদক হাবিব আল আমিন ফেরদৌস জানান, আমাদের শান্তিপূর্ণ মিছিলে পুলিশ বাধা দেয়। এতে আমাদের একজন মারা গেছেন। অনেক নেতা-কর্মী আহত হয়েছেন। আমরা আন্দোলনের মাধ্যেমে এর জবাব দিব।

পঞ্চগড় সদর থানার ওসি আবদুল লতিফ মিঞা জানান, মিছিলের জন্য বিএনপির নেতা-কর্মীরা জড়ো হয়েছিলেন। আমরা তাদের সড়ক বন্ধ না করতে বলি। কিন্তু তারা সড়ক বন্ধ করে দেন। এসময় তাদের সরিয়ে দিতে গেলে সংঘর্ষের ঘটনা ঘটে। তবে কেউ মারা গেছেন এমন কিছু আমার জানা নেই। বর্তমানে পরিস্থিতি শান্ত ও স্বাভাবিক রয়েছে।

ঢাকা, ২৪ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ