Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বগুড়ায় ছাত্রলীগের কার্যালয়ে তালা দিল পদবঞ্চিতরা

প্রকাশিত: ১৯ ডিসেম্বার ২০২২, ২৩:৫৩

ছাত্রলীগের কার্যালয়ে তালা

বগুড়া লাইভ: কাঙ্ক্ষিত পদ না পেয়ে আবারও বগুড়া জেলা ছাত্রলীগের কার্যালয়ে তালা ঝুলিয়ে দিয়েছেন পদবঞ্চিতরা। রবিবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জেলা ছাত্রলীগের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ শেষে তারা তালা ঝুলিয়ে দেন।

ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহফুজার রহমান জানান, অযোগ্য সভাপতি ও সম্পাদক দিয়ে বগুড়া জেলা ছাত্রলীগের কমিটি করা হয়েছে। এক্ষেত্রে ত্যাগী ছাত্রনেতাদের মূল্যায়ন করা হয়নি। বগুড়ার দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতা বাকেরের অডিও কল রেকর্ড প্রমাণ করে অর্থের বিনিময়ে বাইরের মানুষকে পদ দেওয়া হয়েছে। নতুন কমিটিতে ব্যবসায়ী, অনুপ্রবেশকারী, মাদককারবারি ও ছিনতাইকারীদের জায়গা দেওয়া হয়েছে। এতে সারা দেশে বগুড়া ছাত্রলীগসহ বাংলাদেশ ছাত্রলীগের ভাবমূর্তি নষ্ট হয়েছে।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে নতুন কমিটিতে পদ পাওয়া সহ-সভাপতি তৌহিদুর রহমান, মিথিলেস প্রসাদ, আহসান হাবিব শুভ, নূর মোহাম্মাদ, রাকিবুল হাসান, সিদ্ধার্থ কুমার সাহাসহ সাংগঠনিক সম্পাদক আল ইমরান ও মিনহাজুল ইসলাম সজল উপস্থিত ছিলেন।

এর আগে বিজয় দিবসের দিন প্রায় ১ মাস ৯ দিন পর ছাত্রলীগের কার্যালয়ের তালা ভেঙে নিয়ন্ত্রণে নেন ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক। গত ৭ নভেম্বর বগুড়া জেলা ছাত্রলীগের কমিটি ঘোষণার পর কাঙ্ক্ষিত পদ না পাওয়া নেতাকর্মীরা কার্যালয়ে তালা ঝুলিয়ে দিয়ে আন্দোলন শুরু করেন। এরপর থেকেই ছাত্রলীগের কার্যালয় তালাবদ্ধ অবস্থায় ছিল।

বগুড়া জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহা জানান, কার্যালয়ে তালা দেওয়ার ব্যাপারে আমি এখনও কিছু জানি না। যদি কেউ এ ধরণের কোনো কাজ করে থাকে, তাহলে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঢাকা, ১৯ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ